রাজশাহীতে ভাবির লাশ দেখতে গিয়ে ননদের মৃত্যু

0

সিটিনিউজবিডি : রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদের বিশেষ প্রতিনিধি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ফাতেমা খাতুন শুক্রবার রাতে মারা (ইন্নালিল্লাহে— রাজিউন) গেছেন।

পরদিন শনিবার সকালে তাকে চিরবিদায় জানাতে গিয়ে নিজেই চিরবিদায় নেন বাবুর বড় বোন জিন্নাতুন নিশা। তিনি অসুস্থ হয়ে মারা যান বলে পারিবারিক সূত্র জানায়।

সুত্র জানায়, মৃত্যুকালে জিন্নাতুন নিশার বয়স হয়েছিল ৬০। তিনি নানা রোগে ভুগছিলেন।

সাংবাদিক বাবুর সহকর্মী তবিবুর রহমান মাসুম জানান, বেশ কিছুদিন ধরে সাংবাদিক বাবুর স্ত্রী কিডনিসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। শুক্রবার দিবাগত রাত ২টা ১০মিনিটে তিনি মারা যান। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। শনিবার বাদ জোহর নগরীর হড়গ্রাম গোরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে ফাতেমা খাতুনের লাশ দেখতে গিয়ে শনিবার সকালে অচেতন হয়ে পড়েন বাবুর বড় বোন জিন্নাতুন নেশা। সঙ্গে সঙ্গে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জিন্নাতুন নিশাও দীর্ঘদিন ধরে শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন।

তার বাড়ি নগরীর বহরমপুর ব্যাংক কলোনি এলাকায়। তার ছেলে মোস্তাক হোসেন দৈনিক সোনালী সংবাদের বিজ্ঞাপন সহকারী।

ফাতেমা খাতুন ও জিন্নাতুন নিশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এক শোকবার্তায় তিনি তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

এ ছাড়া রাজশাহী সাংবাদিক ইউনিয়নও শোক প্রকাশ করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.