জেলা পরিষদ নির্বাচনে মোছলেম উদ্দিন এগিয়ে

0

বাবর মুনাফ : জেলা পরিষদ নির্বাচন নিয়ে অন্যান্য রাজনৈতিক দলগুলোর আগ্রহ না থাকলেও ব্যাপক তৎপরতা শুরু করেছে আওয়ামীলীগ। জেলা পরিষদ নির্বাচনে দলীয় সমর্থন পেতে চৌদ্দজন নেতা দলের হাইকমান্ডে আবেদন করেছেন। তবে সবচেয়ে বেশী আলোচনায় রয়েছেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম ‍উদ্দিন আহমেদ। বর্তমানে জেলা প্রশাসকের দায়িত্বপালনকারী ও উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ সালাম পর পর ২ বার দায়িত্ব পালন করায় তাকে প্রার্থী না দেওয়ার সম্ভাবনা রয়েছে।

উত্তর জেলা আওয়ামীলীগের রাজনীতির প্লাটফরম থেকে একজন ২ বার দায়িত্ব পেয়ে আবার দেওয়ার কোন যুক্তি নেই বলে অভিমত প্রকাশ করেছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।
আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, ত্যাগী ও যোগ্যতা বিবেচনা করেই দলীয় সমর্থন দেয়া হবে। এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা খোঁজ খবর রাখছেন। নেত্রী জেলার উন্নয়নে যাকেই যোগ্য মনে করবেন অবশ্যই তাকে মনোনয়ন দিবেন। এক্ষেত্রে সবাইকে দলীয় প্রার্থীর পক্ষেই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী ২৪ শে নভেম্বর সন্ধ্যায় মনোনয়ন বোর্ডের সভা হওয়ার কথা রয়েছে। ১৪টি উপজেলায় শক্ত অবস্থানে রয়েছেন জননেতা মোছলেম উদ্দিন আহমেদ।
সারাজীবন দলের জন্য কাজ করে সরকারি কোন পদে অধিষ্ঠিত হননি মোলছেম উদ্দিন। রাজপথের এই লড়াকু সৈনিক ও ত্যাগী এই শীর্ষ নেতাকেই এবার মূল্যায়নের সম্ভাবনা বেশি বলে মন্তব্য করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক শীর্ষ অনেক কেন্দ্রীয় নেতা। চট্টগ্রামবাসীরও প্রত্যাশা-এবার জননেতা মোছলেম উদ্দিনই মনোনয়ন পাওয়ার যোগ্য শতভাগ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.