জঙ্গিবাদের নামে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারীরা চিহ্নিত

0

সিটিনিউজ :  হঠাও জঙ্গি বাঁচাও দেশ, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ এই স্লোগানকে প্রতিপাদ্য রেখে জঙ্গিবাদ বিরোধী যুব ও ছাত্র পরিষদ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে নগরীর ১৫টি থানায় মাসব্যাপী জঙ্গি বিরোধী সমাবেশের অংশ হিসেবে আজ বিকেল ৪ ঘটিকায় সদরঘাট থানাস্থ বাংলা বাজার মোড়ে যুবলীগ নেতা ইলিয়াছ সরকারের সভাপতিত্বে এবং নগর যুবলীগ নেতা মো: লিটনের সঞ্চালনায় জঙ্গি বিরোধী সমাবেশ করেছে যুব-ছাত্র পরিষদ চট্টগ্রাম মহানগর।

উক্ত জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের উপ অর্থ সম্পাদক ও এম.ই.এস. কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস. হেলাল আকবর চৌধুরী বাবর। বক্তব্য রাখেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি হাজী ইকবাল, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা ও সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, সাবেক ছাত্রনেতা ফরিদ নেওয়াজ, জাতীয় পার্টি জে.পি’র আহ্বায়ক আজাদ দোভাষ, কানাডা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংবাদিক কামাল উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য গাজী মো: জাফর উল্লাহ, শহীদ উদ্দিন চৌধুরী, রিটু দাশ বাবলু, সাহেদুল ইসলাম সাহেদ, সরফরাজ নেওয়াজ মাসুদ, খলিলুর রহমান নাহিদ, ঘাটগুদাম শ্রমিক লীগের সভাপতি ইদ্রিছ হাওলাদার, হারুনুর রশিদ, মেজবাহ উদ্দিন মোরশেদ, মোছলেহ উদ্দিন শিবলী, কায়সার উদ্দিন, মনোয়ার আলম নোবেল, তোফায়েল আহমেদ রয়েল, মো: জাহেদ, মো: দেলোয়ার, পাভেল ইসলাম, হোসাইন আহমেদ রুবেল, অমিত মুহুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, বিগত সাতটি বছর ধরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে থরথর গড়ে উঠছে আগামীর সমৃদ্ধির বাংলাদেশ। জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতি নির্বাচনী ইশতিহার পূরণ করে আজকের আওয়ামী লীগ সরকার যখন বিশ্ববুকে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত ঠিক তখনই সে পরাজিত শক্তি প্রতিবারের ন্যায় আবারো দেশকে পেঁছনে নিয়ে যাওয়ার জন্য ও বাংলাদেশকে আফগান, পাকিস্তানের মত অকার্যকর জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে নানান পাঁয়তারায় মত্ত।

আজকের দ্রুত উন্নয়ন অগ্রগতির বাংলাদেশে জঙ্গিবাদ বলতে কিছুই নেই। আজকে শুধু দেশের চলমান অগ্রগতিকে স্তব্ধ করে দেওয়ার জন্য দেশ-বিদেশী কিছু ধুম্রজাল। কিন্তু এসকল ধুম্রজাল সৃষ্টিকারীরা উন্নয়নের বাংলাদেশে আজ চিহ্নিত। তাই আগামীর উন্নত, সমৃদ্ধিশালী বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। আগামীর ১৯ সালের নির্বাচনে আবারো নৌকা প্রতীকে রায় দিয়ে জঙ্গি-সন্ত্রাসমুক্ত আধুনিক ডিজিটাল বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনাকে সুযোগ করে দেওয়ার জন্য তিনি ছাত্র-যুব জনতার প্রতি উদাত্ত আহ্বান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.