আদর্শবান ও দুঃসময়ের কান্ডারী ছিলেন সালেহ জহুর -আ.জ.ম নাছির

0

সিটিনিউজ : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়ার আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, প্রয়াত সালেহ জহুর আহাম্মদ এর মত পরীক্ষিত নেতারা দল ও জাতির সম্পদ। আদর্শের প্রতি অবিচল এই ব্যক্তি ছিলেন দলের দুঃসময়ের কান্ডারী। আজ বিকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সালেহ জহুর এর ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর আতুরের ডিপুস্থ নিজ বাসভবন সম্মুখ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রয়াত সালেহ জহুর নির্লোভ ছিলেন, রাজনীতিকে তিনি সম্পদ গড়ার হাতিয়ার হিসেবে ব্যবহার করেননি। অনেক রাজনীতিক পথভ্রষ্ট হয়েছেন। তাদেরকে সাধারণ মানুষ পছন্দ করেন না এবং স্বাভাবিকভাবে হারিয়ে যান। তিনি দলীয় নেতাকর্মীদের সালেহ জহুর এর জীবন দর্শন থেকে শিক্ষা নিয়ে পরিশুদ্ধ রাজনীতি করেন তা হলে দেশ ও জাতির মঙ্গল করুন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও মহানগর নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, নির্বাহী সদস্য আলহাজ্ব মো. ইয়াকুব, বখতিয়ার উদ্দিন খান, সৈয়দ আমিনুল হক, বায়েজিদ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম সগীর, ওয়ার্ড আওয়ামী লীগের কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, দলিলুর রহমান, মরহুমের পুত্র সোহেল মাহামুদ, আবদুর শুক্কুর ফারুকী, আবদুল মালেক, আবুল কাশেম, মো. ইয়াকুব, মো. ইসলাম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.