ঢাকার কাছে ৩২ রানে হারলো কুমিল্লা

0

খেলাধুলা : ১৭১ রানের বিশাল লক্ষ্য। এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স যেভাবে খেলছে, তাতে এই লক্ষ্য তাদের জন্য অনেক বড়ই বটে। শেষ পর্যন্ত বাস্তবতা হলো, সাকিব আল হাসানের দল ঢাকা ডায়নামাইটসের কাছে ৩২ রানে পরাজিত হলো মাশরাফি বিন মর্তুজার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একই সঙ্গে এই পরাজয়ের পর চলতি বিপিএলের শেষ চারে খেলার আশা তাদের জন্য কার্যত শেষই হয়ে গেলো।

এ নিয়ে ৮টি ম্যাচ খেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর মধ্যে ৭টিতেই পরাজয়। মাত্র একটিতে জয়। ম্যাচ বাকি আরও ৪টি।

১৭১ রানের টার্গেটে কুমিল্লার হয়ে ব্যাটিংয়ে নামেন দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও খালিদ লতিফ। ইনিংসের পঞ্চম ওভারে মোহাম্মদ শহীদ ফিরিয়ে দেন শান্তকে। সাকিবের তালুবন্দি হওয়ার আগে শান্ত ১৯ বলে করেন ১৭ রান। দলীয় ২৫ রানের মাথায় প্রথম উইকেটের পতন ঘটে কুমিল্লার। দলীয় ৫৭ রানের মাথায় দ্বিতীয় উইকেটের পতন ঘটে। সাজঘরে ফেরেন আরেকবার বড় ইনিংস খেলতে ব্যর্থ ইমরুল কায়েস। আবু জায়েদের বলে উইকেটের পেছনে সাঙ্গাকারার গ্লাভসবন্দি হয়ে ফেরেন ৭ বলে ৯ রান করা ইমরুল।

২২ বলে এক ছক্কায় ২২ রান করে ফেরেন আহমেদ শেহজাদ। ইনিংসের ১৬তম ওভারে ব্রাভোর বলে সাঞ্জামুলের তালুবন্দি হন তিনি। শেষ দিকে লড়াইয়ের আভাস দিয়ে কিছুটা ব্যাট চালানো শুরু করেন মাশরাফি। তবে, আহমেদ শেহজাদের বিদায়ের এক বল পরেই ব্রাভোর বলে বোল্ড হয়ে ফেরেন ম্যাশ।

ঢাকার হয়ে তিনটি উইকেট তুলে নেন ব্রাভো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.