এশিয়া কাপ টি-টুয়েন্টি থেকে বাংলাদেশের বিদায়

0

সিটিনিউজবিডি :  শ্রীলঙ্কার বিরুদ্ধে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরে এশিয়া কাপ টি-টুয়েন্টি থেকে বিদায় নিলো বাংলাদেশের নারীরা। টুর্নামেন্টে টিকে থাকতে জয়ের কোন বিকল্প ছিল না রুমানাদের। সেখানে বড় ব্যবধানে হার দিয়ে টুর্নামেন্ট শেষ করতে হচ্ছে বাংলাদেশকে।

ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৩ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ১৯তম ওভারে লক্ষ্যে পৌঁছে যায় লঙ্কান নারী দল।

বাংলাদেশের পক্ষে ৪৯ বলে ৩৫ রান করেন ওপেনার সানজিদা ইসলাম। ওপেনিং জুটি থেকে আসে ৯.৩ ওভারে ৪৩ রান। ব্যক্তিগত ১৭ রানে শামীমা সুলতানা আউট হয়ে গেলে সায়লা শারমিন ৩৮ বলে ২৫ রান করে নট আউট থাকেন।

শ্রীলঙ্কার পক্ষে সবচাইতে কম রান দেয় ইনোকা রানাওয়েরা। ৪ ওভার বল করে কোন উইকেট না নিতে পারলেও মাত্র ৯ রান দিয়েছেন (গড়ে ২.২৫) তিনি।

এদিকে ৯৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নামা শ্রীলঙ্কা ১৯ রানে প্রথম উইকেট হারায় রুমানা আহমেদের কাছে। কিন্তু দ্বিতীয় উইকেট জুটিতে চামারু আতাপাত্তু ও ইয়াসোদা মেন্ডিসের কল্যাণে এগিয়ে যায় শ্রীলঙ্কা। এ ক্ষেত্রে উল্লেখযোগ্য ছিল চামারুর ইনিংসটি। ব্যাট হাতে ২৫ বলে ৩৯ রান করেন তিনি। ফলে ১ ওভার হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় লঙ্কান নারীরা।

প্লেয়ার অব দ্য ম্যাচ হন চামারু আতাপাত্তু। ইএসপিএন ক্রিকইনফো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.