নাসিক নির্বাচন থেকে জাসদ মোসলেম উদ্দিন প্রার্থিতা প্রত্যাহার করেছেন

0

সিটিনিউজবিডি :  জাসদ সমর্থিত প্রার্থী মোসলেম উদ্দিন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন। আজ রোববার (০৪ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন। মোসলেম উদ্দিন জানান, ১৪ দলের সিদ্ধান্তে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুরোধে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি। আমি দলের সিদ্ধান্তে ১৪ দলের প্রার্থী ডা. সেলিন‍া হায়াৎ আইভীকে সমর্থন করেছি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, জাসদ সমর্থিত প্রার্থী মোসলেমউদ্দিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এখন ৭ জন প্রার্থী রয়েছেন।

আগামী ২২ ডিসেম্বর নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট থাকলেও তাদের শরীক দল কল্যাণ পার্টি ও এলডিপির প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করেনি।

এছাড়া সিটি করপোরেশন নির্বাচনে ১৫ জন সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তারা হলেন- ৪নং ওয়ার্ডে নাজমুল হক, সালামত হোসেন সাইফুল ও সোহেল রানা। ৫নং ওয়ার্ডে গোলাম মো. কায়সার, ৬ নং ওয়ার্ডে আসলাম ও মজিবুর রহমান মন্ডল, ৯নং ওয়ার্ডে বদিউজ্জামান বদু, ১১ নং ওয়ার্ডের মঞ্জুর হোসেন, ১২নং ওয়ার্ডে সেলিম খান, ১৭নং ওয়ার্ডে ফারহানা করিম, ১৮নং ওয়ার্ডের রাজিবুল হাসান রানা, ২৩নং ওয়ার্ডে আবদুল হালিম, ২৫নং ওয়ার্ডের হেলালউদ্দিন ও সালাউদ্দিন, ২৭নং ওয়ার্ডে আসাদুজ্জামান বাদল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.