সিটিনিউজবিডি’র প্রকাশনা ‘‘রাজপথ’’ এর  প্রতিনিধি সভা অনুষ্টিত

0

চট্টগ্রাম :  সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে সাংবাদিকদের। সত্য, বস্তুনিষ্ঠ ও নির্ভিক সাংবাদিকতা হলো একজন সাংবাদিকের মূল আদর্শ । প্রকাশিত সংবাদ যদি সঠিক না হয় তাহলে সেটি ব্যক্তি, গোষ্ঠি এমনকি একটি জাতির জন্য মারাত্মক ক্ষতির কারণ হতে পারে। দেশের স্বার্থরক্ষায় সাংবাদিকতা করার আহ্বান জানিয়ে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও জাতীয় উন্নয়নের অগ্রজাত্রায় সকলকে ভূমিকা রাখতে হবে এসব বলেন সাংবাদিক জুবায়ের সিদ্দিকী ।
৫ ডিসেম্বর সোমবার দুপুরে মোমিন রোড সাফারান রেষ্টুরেন্টে অনলাইন নিউজ পোর্টাল সিটিনিউজবিডি ডটকমের প্রকাশনা ‘‘রাজপথ’’ এর এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সাংবাদিক জুবায়ের সিদ্দিকী প্রতিনিধিদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

আজকের সূর্যোদয়ের সহকারী সম্পাদক ও রাজপথ এর সম্পাদক জুবায়ের সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন নির্বাহী সম্পাদক গোলাম সরওয়ার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট সালাউদ্দিন আহমেদ চৌধুরী লিপু এবং প্রবাসী ব্যবসায়ী মো: সামসুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী আনিছুর রহমান চৌধুরী, সাংবাদিক এ্যাডভোকেট দেলোয়ার হোসেন, সাংবাদিক শহিদুল ইসলাম, ও জেসমিন আক্তার ।

সিটিনিউজবিডি ও রাজপথ এর সভায় বক্তব্য রাখেন  বিশেষ প্রতিবেদক দিলীপ তালুকদার, গোলাম শরীফ টিটু, সাংবাদিক এ এইচ এম কাউছার, সজল চক্রবর্তী, প্রতিবেদক নবী চৌধুরী, বাবর মুনাফ, রোমেল রহমান, ফটিকছড়ি প্রতিনিধি জাহাঙ্গীর উদ্দিন মাহমুদ, আনোয়ারা প্রতিনিধি জাহেদুল ইসলাম, সীতাকুন্ড প্রতিনিধি কামরুল ইসলাম দুলু, মিরসরাই প্রতিনিধি আনোয়ার হোসেন, চকরিয়া প্রতিনিধি বশির আল মামুন, রাঙামাটি প্রতিনিধি সাইফুল ইসলাম, আইটি বিভাগের আব্দুল মান্নান আসিফ, নূরুল ইসলাম এবং উপস্থিত ছিলেন গ্রাফিক্স ডিজাইনার টিটু মল্লিক, জহির উদ্দিন সাহসসহ প্রমুখ ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.