ফটিকছড়িতে স্বাশিপের শিক্ষার মান উন্নয়নে আলোচনা সভা

0

ফটিকছড়ি প্রতিনিধি : স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম নগর সভাপতি ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিন বলেন, সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে মাল্টিমিডিয়া ক্লাসরুমকে প্রাণবন্ত করে তুলতে হবে।

তিনি বলেন, অযোগ্য শিক্ষক দিয়ে শিক্ষার মান উন্নয়ন সম্ভব নয়। তিনি আরও বলেন, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের দাবী দাওয়া আদায়ের পাশাপাশি স্বাশিপ শিক্ষার মান উন্নয়নে সরকারের ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
তিনি আগামী ১২ নভেম্বর চট্টগ্রাম কাজেম আলী স্কুল এন্ড কলেজ মিলনায়তনে স্বাশিপ কেন্দ্রীয় কমিটির মহাসচিব শাহজাহান সাজু’র আগমন উপলক্ষে সংবর্ধনা সভা এবং চট্টগ্রাম মহানগর ও থানা কমিটি সমূহের যৌথ উদ্যোগে আলোচনা সভায় সকলকে উপস্থিত থাকার আহ্বান জানান।
তিনি গত ৫ ডিসেম্বর সকাল ১০টায় স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ফটিকছড়ি উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত “শিক্ষার মান উন্নয়নে করণীয়” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
স্বাশিপ চট্টগ্রাম উত্তর জেলা শাখার আইসিটি বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে ও মাওলানা মুহাম্মদ রমজান আলী রেজভী’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ও সংবর্ধিত অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ড. বাবুল চন্দ্র নাথ।
বিশেষ অতিথি ছিলেন কাজেম আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এবং স্বাশিপ চট্টগ্রাম মহানগরের সহসভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, সৈয়দ মুহাম্মদ খালেদ, অধ্যক্ষ মাওলানা রিদুয়ানুল হক, স্বাধীনতা শিক্ষক পরিষদ চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক মাওলানা ইরফানুল করিম, কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য মুহাম্মদ জামাল সাত্তার, ফটিকছড়ি উপজেলা শাখার আহ্বায়ক মাওলানা মুহাম্মদ ইউনুছ, সদস্য সচিব আবুল কাশেম চৌধুরী। ফটিকছড়ি উপজেলার আলোচনা সভায় ৩০ টি প্রতিষ্ঠানের প্রধান ও সহ প্রধানসহ প্রচুর শিক্ষক অংশগ্রহণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.