বোয়ালখালীতে কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

0

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালীতে সুমনা প্রসাদ দাশ (১৭) নামের এক কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী অধীর বাবুর ভাড়া বাসা থেকে স্থানীয়রা উদ্ধার করে।

নিহত কলেজছাত্রী কানুনগোপাড়া স্যার আশুতোষ কলেজের ব্যবসা শিক্ষা বিভাগের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে নগরীর চান্দগাঁও থানার পূর্ব মোহরা এলাকার রাম প্রসাদ দাশের বড় মেয়ে। রাম প্রসাদ দাশ নগরীর আকিজ গ্রুপে চাকুরী করেন।

সুমনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা মৃত অবস্থায় আনা হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক সায়েমা কবির। তবে কি কারণে তার মৃত্যু হতে পারে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।
গত চার বছর ধরে সুমনার মা জোসনা দাশ বোয়ালখালীতে আশা নামক একটি এনজিও সংস্থা চাকুরি করার সুবাদে বোয়ালখালীতে ভাড়া বাসা নিয়ে বসবাস করেন।

নিহতের পিতা রাম প্রসাদ দাশ জানান, সোমবার রাতে এক সাথে খাবার খেয়ে টিভি দেখেছিলেন। সকালে সুমনা কলেজ যাবার জন্য টাকা নিয়েছিল। দুপুর প্রতিবেশীদের কাছে তিনি খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন।
সুমনার মা জোসনা দাশ জানান, তিন বোনের মধ্যে সুমনা বড়। দ্বিতীয় মেয়ে তুষি গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। গতকাল মঙ্গলবার সকালে ছোট মেয়ে গল্পকে নিয়ে বোয়ালখালী উপজেলার অলিবেকারীর আশা কার্যালয় চলে যান। তুষিও বিদ্যালয়ে চলে যায়। সুমনা কলেজের উদ্দেশ্যে বেড়িয়ে পড়ে। এরপর দুপুরে এ সংবাদ জানতে পারি।

প্রতিবেশীরা জানান, দুপুর ১২টার দিকে বাসায় সুমনা কলেজ থেকে ফিরে আসে। এরপর একটি চিৎকার শুনি। এর প্রায় ঘন্টা খানেক পর সুমনাকে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। তবে কি অবস্থায় সুমনাকে হাসপাতালে আনা হয় সে বিষয়ে মুখ খুলেননি প্রতিবেশীরা।

খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশ সুমনার লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক খলিলুর রহমান বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। সুমনার মরদেহে গলার দুপাশে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সঠিক কারণ নির্ধারণে তদন্ত চলছে। লাশ মর্গে প্রেরণ করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.