মিরসরাইয়ে কাভার্ড ভ্যান-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে কাভার্ড ভ্যান-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ১২ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকামুখী ট্রাক (ঢাকা মেট্টো ট ১৮-৩৭৪১) ওভারটেক করার সময় কাভার্ড ভ্যানকে (চট্ট মেট্টো ট ১১-৫০৭৫) ধাক্কা দিলে মহাসড়কের মধ্যে কাভার্ড ভ্যান ছিটকে পড়ে এবং পেছন থেকে ট্রাক (রাজ মেট্টো ট ১১-০২১১) উভয় গাড়িকে ধাক্কা দেয়। এসময় ট্রাক চালক মোহাম্মদ মামুন (৩৫) ঘটনাস্থলে নিহত হয়। সে রাজশাহী জেলার মতিহার থানার কাঁটাখালী গ্রামের বাসিন্দা।

এছাড়া দুর্ঘটনায় আহতরা হলো রাজশাহী জেলার দুর্গাপুর থানার কাঁঠালবাড়িয়ার শাহবাড় গ্রামের বাসিন্দা ট্রাকের সহকারী মুক্তার হোসেন (২২), ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার চিকনছড়ার ইসলামপুর গ্রামের বাসিন্দা কাভার্ড ভ্যানের চালক মোহাম্মদ রাজু (২৮), কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা ট্রাকের সহকারী নাছির উদ্দিন (১৬)। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
মিরসরাই থানা পুলিশ, মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ও সীতাকুন্ড ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার কারণে দীর্ঘ প্রায় দুই ঘন্টা মহাসড়কের একপাশ বন্ধ হয়ে পড়ে। দুর্ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে উঠে।
মাতৃকা হাসপাতালের কতৃব্যরত চিকিৎসক বাপ্পি বণিক জানান, আহতদের অবস্থায় গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় ৪ জন হতাহতের ঘটনার সত্যতা স্বীকার করেন মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হাসান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.