বোয়ালখালীতে আহলে সুন্নাত ওয়াল জামাতের জশনে জুুলুছ

0

বাবর মুনাফ : মুফতিয়ে আহলে সুন্নাত আল্লামা মুফতি মুহাম্মদ ইদ্রিছ রেজভী’র শাহজাদা, চরণদ্বীপ রজভিয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ শোয়াইব রেজা বলেন, যিনি না হলে গোটা বিশ্ব সৃষ্টি হতনা, সে বিশ্ব নবীর জন্মদিন পবিত্র মিলাদুন্নবী (স.) হচ্ছে উম্মতে মুহাম্মদীর জন্য সকল ঈদের সেরা ঈদ। তিনি বলেন যার হৃদয় ও মননে ঈদে মিলাদুন্নবী (স.) এর আনন্দের অনুভূতি সৃষ্টি হয়না তার ঈমান ও আক্বিদা নিয়ে প্রশ্ন থেকে যায়। কারণ নবী প্রেম হচ্ছে ঈমানের পূর্ব শর্ত।

তিনি আজ ১২ ডিসেম্বর সোমবার বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে ও চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার ব্যবস্থাপনায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে আজিমুশশান বিশাল জশ্নে জুলুছের র‌্যালি পূর্ব সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন। মাওলানা জিল্লুর রহমান হাবিবীর সঞ্চালনায় জুলুছের র‌্যালী পূর্ব সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মাওলানা ইসহাক আনছারী।

জুলুছটি সকাল ৯ টায় মাদ্রাসা ময়দান থেকে শুরু হয়ে পূর্ব, মধ্যম ও পশ্চিম চরণদ্বীপ, কধুরখীল ও ছৈয়দ নগরের বিভিন্ন সড়ক ও মহল্লা প্রদক্ষিণ শেষে দুপুর ১ টায় মাদ্রাসা ময়দানে এসে শেষ হয়। সালাতুসালাম ও মোনাজাতের মাধ্যমে জুলুছের সমাপ্ত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.