কর আইনজীবী সমিতির ঈদ-এ মিলাদুন্নবীর দোয়া মাহফিল

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম কর আইনজীবী সমিতির উদ্যোগে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (স:) উপলক্ষে আলোচনা সভা, কোরআন তেলাওয়াত, হামদ, নাত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠান গত ১৪ ডিসেম্বর বেলা ১২ টায় সমিতির সভাপতি আলহাজ্ব কে.এম. জয়নাল আবেদীনের সভাপতিত্বে সমিতির ১নং মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ঈদ-এ মিলাদুন্নবী উদ্যাপন কমিটির সদস্য এড. রেজাউল করিম লেনিনের পরিচালনায় এতে প্রধান আলোচক ও বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মহিউদ্দিন নেছারী, মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা আবু তাহের। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নুরুল কায়সার বেলাল চট্টগ্রাম, সমিতির সাবেক সভাপতি এড, মোঃ শাহ আলম, আলহাজ্ব বদিউজ্জামান, এনায়েত উল্লাহ।
সভায় বক্তারা বলেন, সকল ঈদের সেরা ঈদ, ঈদ-এ মিলাদুন্নবী (স:)। নবী করিম (স:) এর জীবনাদর্শ থেকে আমরা প্রত্যেকেই প্রতিনিয়ত শিক্ষা অর্জন করতে পারি। বর্তমান বিশ্বে বিশেষ করে ইসলাম শান্তির ধর্ম আর মুসলমান হল শান্তিকামি। পৃথিবীতে মানবতা এবং শান্তি প্রতিষ্ঠায় রাসুলে করিম (সা:) এর অবদান অপরিসীম। নবী করিম (সা:) মানুষের মধ্যে ভাতৃত্ববোধ এবং শান্তি প্রতিষ্ঠায় আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

সভায় কোরআন তেলাওয়াত, হামদ্, নাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। সভা শেষে দেশ, জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.