অস্ট্রেলিয়ায় ক্যাম্প শেষে নিউজিল্যান্ডে পৌঁছে গেল টাইগাররা

0

খেলাধুলা : অস্ট্রেলিয়ায় ক্যাম্প শেষে পূর্ণাঙ্গ সিরিজ খেলেতে নিউজিল্যান্ডে পৌঁছে গেল বাংলাদেশ ক্রিকেট দল। দীর্ঘ তিন ঘন্টার ভ্রমণ শেষে বাংলাদেশ সময় অনুযায়ী রোববার সকাল সোয়া দশটায় নিউজিল্যান্ডের অকল্যান্ডে অবস্থিত বিমানবন্দরে পৌঁছায় বাংলাদেশ দলকে বহন করা বিমানটি।

আসন্ন নিউজিল্যান্ড সফরে কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের সিরিজ শুরু হবে একদিনের ম্যাচ দিয়ে। কিউইদের বিপক্ষে ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডের মধ্য দিয়ে। সিরিজের বাকী দু’টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে একই মাসের ২৯ ও ৩১ তারিখ নেলসনে।

দু’দিন বিরতির পর ৩ তারিখ থেকে শুরু হবে দু’দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। আগামী বছরের ৬ ও ৮ জানুয়ারি যথাক্রমে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচগুলো।

পরবর্তীতে ১২-১৬ জানুয়ারি ওয়েলিংটনে স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার প্রথম টেস্টের পর ২০-২৪ জানুয়ারি ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলার মধ্য দিয়ে শেষ হবে বিদেশের মাটিতে বাংলাদেশের বহু প্রতীক্ষিত সিরিজটি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.