কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সালাহউদ্দিন মাহমুদের গণসংযোগ

0

বশির আল মামুন, চকরিয়া : কক্সবাজার জেলা পরিষদের নির্বাচন ২৮ডিসেম্বর। নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা এএইচ সালাহউদ্দিন মাহমুদ গতকাল ১৮ ও ১৭ ডিসেম্বর দিনব্যাপী চকরিয়া উপজেলার সাহারবিল, পূর্ববড়ভেওলা, পশ্চিম বড়ভেওলা, বদরখালী, বিএমচর, কৈয়ারবিল, পেকুয়া, কুতুবদিয়া ও উখিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সম্মানীত চেয়ারম্যান, সদস্য-সদস্যাদের সাথে মতবিনিময়, সৌজন্যে সাক্ষাত ও ব্যাপক গণসংযোগ করেছেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী বরণ্য রাজনীতিবিদ এএইচ সালাহউদ্দিন মাহমুদ বলেছেন, জেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী না হলে ভোটাররা নূন্যতম সম্মানটুকুই পেতনা। আমি প্রার্থী হওয়ায় ইউপি চেয়ারম্যান-মেম্বারদের কদর বেড়েছে। আমার প্রতিদ্বন্ধী প্রার্থী অন্তত ভোট চাইতে ভোটারদের কাছে যাচ্ছে।

তিনি বলেন, আমি জেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালে কক্সবাজারের ৮ উপজেলার যা উন্নয়ন করেছি গত পাঁচবছরে তার সিকিভাগ কাজও হয়েছে বলে মনে হয়না। বিশেষ করে আমার হাতে গড়া জেলা পরিষদ ভবন, কক্সবাজার প্রেস ক্লাব, চকরিয়ার বাটাখালী ব্রীজ সহ জেলায় যেসব উন্নয়ন করেছি তা আজ বিরল স্বাক্ষী। ২৬বছর পর এসে আবারো সেই অস্পূর্ণ উন্নয়ন কাজ এগিয়ে নিতে চাই।

বিশেষ করে জেলার উত্তরাঞ্চল সহ সমস্ত কক্সবাজারে জেলা পরিষদের ব্যবস্থাপনায় কাংখিত উন্নয়ন জনগন পায়নি। একইভাবে জনপ্রতিনিধিরাও যোগ্য সম্মান ও ন্যায্য অধিকার টুকু পায়নি। তারা বারে বারে বঞ্চিত। তাই বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে কক্সবাজারকে উন্নয়নে মহাসড়কে এগিয়ে নিতে সম্মানীত ভোটারদের যোগ্য রায় টুকু কামনা করছি।

সালাহউদ্দিন মাহমুদ আরো বলেন, চেয়ারম্যান-মেম্বাররা ইউনিয়ন পরিষদের সকল শালিস-বিচার করেন। এখন সময় এসেছে জেলা পরিষদের সর্বোচ্চ আসনে যোগ্য ব্যক্তি বাছাই করার শালিস। আমাকে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে যোগ্য মনে করলে, জেলার ৮ উপজেলাকে ঢেলে সাজাতে এবং যথাযথ সেবা ও উন্নয়ন নিশ্চিতকল্পে ২৮ডিসেম্বর আমার নির্বাচনী প্রতীক মোটর সাইকেল মার্কায় ভোটারদের মূল্যবান রায় প্রত্যাশা করছি।

মতবিনিময় ও গণসংযোগকালে সংশ্লিষ্ট সকল ইউপি চেয়ারম্যান, সদস্য-সদস্যাগন, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.