গোল উৎসবে বার্সেলোনা

0

খেলাধুলা : স্প্যানিশ ক্লাব বার্সেলোনা বছরের শেষ ম্যাচে বড় জয় পেয়েছে বার্সেলোনা। স্প্যানিশ ঘরোয়া লিগের দ্বিতীয় সর্বোচ্চ এ আসরের ৩২ রাউন্ডে দ্বিতীয় লেগের ম্যাচে হারকিউলেসকে ৭-০ গোলে উড়িয়ে দেয় লুইস এনরিক শিষ্যরা। দলের হয়ে হ্যাটট্রিক করেন আরদা তুরান।

ম্যাচটির আগেই তিন মহাতারকা লিওনেল মেসি, লুইস সুয়ারেস ও নেইমারকে বড় দিনের ছুটি দিয়ে দেন লুইস এনরিক। সাইডবেঞ্চের উপর এতটাই বিশ্বাস যে, হারকিউলিসের বিপক্ষে তাদের ছাড়াই মাঠে নামার ঘোষণা দেন এনরিক। শিষ্যরাও গুরুকে হতাশ করেননি। বরং উৎসবের জোয়ারে ভাসিয়েছেন।

ম্যাচে গোলের সূচনা করেন লুকাস ডিগনে। ৩৭ মিনিটে তার গোলে লিড পায় বার্সা। আর ৪৫ মিনিটে মিডফিল্ডার ইভান রাকিটিচের পেনাল্টি থেকে পাওয়া গোলের পর ২-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধেই মূলত জ্বলে ওঠে বার্সা। ৫০ মিনিটে রাফিনহা গোল করে আক্রমণ নতুন করে রচনা করেন। পাঁচ মিনিট পরেই নিজের প্রথম গোল করে দলের লিড ৪-০তে নিয়ে যান তুরান। মাঝে ৭৩ মিনিটে পাকো আলকাসের বার্সার হয়ে নিজের প্রথম গোল উদযাপন করেন। খেলার শেষ দিকে আরও আক্রমণাত্মক হয়ে ওঠেন তুর্কি মিডফিল্ডার তুরান। ফলে ৮৬ ও ৮৯ মিনিটে দুটি গোল করে নিজের হ্যাটট্রিক উল্লাসে মাতেন। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৭-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.