জঙ্গি মুসা শিগগিরই আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়বে : ডিএমপি কমিশনার

0

অনলাইন ডেক্স : ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, পূর্ব আশকোনার জঙ্গি আস্তানায় “রিপল টুয়েন্টি ফোর” অভিযানের আগে পালিয়ে যাওয়া জঙ্গি মুসা শিগগিরই আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়বে। রবিবার রাজধানীর কাকরাইলের রমনা ক্যাথেড্রাল চার্চ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এই কথা বলেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, আমরা ইতোমধ্যে বেশ কয়েকটি সফল অভিযানের মধ্য দিয়ে জঙ্গিদের নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। জঙ্গিদের অর্থদাতা, উৎসাহদাতা ও সমর্থনদাতা সবাইকে নজরদারিতে রেখেছি।

তিনি বলেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। এটা কারো একার সমস্যা নয়। হলি আর্টিজানে সন্ত্রাসী হামলার ঘটনা সবাইকে থমকে দিয়েছিল। এ সময় জঙ্গি দমনে ডিএমপি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট অত্যন্ত সফল কার্যক্রম শুরু করে এবং বেশ কয়েকটি অপারেশন সফলভাবে সম্পন্ন করেছে।

তিনি বলেন, সারা বিশ্বের মতো রাজধানীতেও কঠোর নিরপত্তার মধ্য দিয়ে ৬২টি চার্চে বড়দিনের উৎসব পালিত হচ্ছে। এজন্য প্রতিটি চার্চে বড়দিন উপলক্ষে নিরবচ্ছিন্ন নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া প্রতিটি চার্চে বহিঃগমন ও প্রবেশ পথে নিরাপত্তামূলক আর্চওয়ে বসানো হয়েছে।

এর আগে তিনি চার্চের ফাদার, কর্মকর্তা ও খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় পুলিশের অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) মো. শাহাব উদ্দিন কোরেশী, অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপস) মো. মিজানুর রহমান, অতিরিক্ত কমিশনার মো. জামিল আহমেদসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.