শেষ পর্যন্ত চীনে যাচ্ছেন ডি মারিয়া

0

খেলাধুলা : চাইনিজ সুপার লিগে যোগ দেওয়ার তালিকায় নাম হতে পারে অ্যাঙ্গেল ডি মারিয়া। কিছুদিন ধরেই বাতাসে জোর গুঞ্জন, পিএসজিতে সময়টা ভালো যাচ্ছে না আর্জেন্টাইন তারকার।

একটি সূত্রের বরাত দিয়ে গোল ডট কম বলছে, ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি ছাড়ার পথ খুঁজছেন ডি মারিয়া। বড় অঙ্কের পারিশ্রমিক পাওয়ার জন্য তার এজেন্ট জর্জ মেন্ডেস নাকি আগ্রহী চাইনিজ ক্লাবের সঙ্গে আলোচনাও শুরু করেছেন।

জানা যায়, ছন্দ হারানো পিএসজি ছাড়তে চান ডি মারিয়া। লিগ লিডার নিসের চেয়ে পাঁচ পয়েন্ট পিছিয়ে থেকে মৌসুমের মধ্যবর্তী সময়ের বিরতিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এখন পর্যন্ত ১৫টি লিগ ম্যাচে মাত্র একবার জালের দেখা পেয়েছেন ২৮ বছর বয়সী এ উইঙ্গার। রিয়াল মাদ্রিদ ছাড়ার পর (২০১০-১৪) কোথাও যেন থিতু হতে পারছেন না ডি মারিয়া। ম্যানচেস্টার ইউনাইটেডে এক মৌসুম কাটানোর পর গত বছর প্যারিসে পাড়ি জমান তিনি। এখন ফ্রান্স ছেড়ে চীনে উড়াল দেওয়ার গুঞ্জন উঠছে!

এদিকে, ক’দিন আগেই চেলসি অধ্যায়ের ইতি টেনে চাইনিজ ক্লাব সাংহাই এসআইপিজি’কে বেছে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার অস্কার। ম্যানইউর ইংলিশ অধিনায়ক ওয়েইন রুনিকে পেতেও উঠেপড়ে লেগেছে চাইনিজ ক্লাবগুলো।

তাইতো বলাই যায়, দলবদলের বাজারে একের পর এক চমক দিচ্ছে চাইনিজ সুপার লিগ। বড় অঙ্কের চুক্তিতে ইউরোপে খেলা তারকা ফুটবলারদের টেনে আনতে তাদের সাফল্যও কিন্তু দিন দিন বাড়ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.