মিরসরাইয়ে পুলিশ পরিচয়ে ডাকাতি

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে পুলিশ পরিচয় দিয়ে বসতঘরে প্রবেশ করে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের রিয়াজ উদ্দিন ভূঁইয়ার বাড়ির নুরুল মোস্তফা খোকনের ঘরে এই ডাকাতির ঘটনা ঘটে। এই ব্যাপারে থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন ভূক্তভোগী পরিবার।

নুরুল মোস্তফার ভাই রাসেল জানান, সোমবার রাত আনুমানিক সাড়ে ৩ টার সময় ৪ জনের একটি দল থানা থেকে এসেছে বলে পুলিশ পরিচয় দিয়ে বসতঘরে প্রবেশ করে। তারা ঘরে প্রবেশ করে বারান্দায় থাকা আমার বোন এবং বোনের স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইল সেট ও নগদ ৭ হাজার টাকা নিয়ে যায়। বাঁধা দিলে আমার বোনের স্বামী রাসেদকে মারধর করে। ডাকাতরা সবাই মুখোশধারী ছিলো। এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নিয়েছি।

এই বিষয়ে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মজিবুর রহমান বলেন, ওই এলাকায় গরু চুরির কথা শুনেছি। পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির হওয়ার বিষয়টি আমরা অবগত নই। ভূক্তভোগীরা থানায় অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.