জেলা পরিষদ নির্বাচনে সদস্য-২ (সীতাকুণ্ড) দিলসাদ বিজয়ী

0

কামরুল ইসলাম দুলু,সীতাকুণ্ড : প্রথমবারের মতো অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ২নং সাধারণ ওয়ার্ড (সীতাকুণ্ড উপজেলা এবং আংশিক মীরসরাই) নির্বাচনে আ ম ম দিলসাদ ১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আজ বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদে অনুষ্ঠিত নির্বাচনে সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ম ম দিলশাদ (হাতি মার্কা)

পেয়েছেন ৯৫ ভোট। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন বাবলু (তালা চাবি মার্কা) পেয়েছেন ৮৫ ভোট। কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় সকাল ১০ টায় অনুষ্ঠিত একটানা দুপুর ২ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ২নং সাধারণ ওয়ার্ডে(সীতাকুণ্ড)সীমানা নির্ধারণ করা হয় সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর, বারৈয়াঢালা, মুরাদপুর, বাড়বকুণ্ড, বাঁশবাড়িয়া, কুমিরা, সোনাইছড়ি, ভাটিয়ারী, সলিমপুর ইউনিয়ন, সীতাকুণ্ড পৌরসভা ও মিরসরাইয়ের মায়ানি,হাইতকান্দি, শাহেরখালি ও ওয়াহেদপুর ৪টি ইউনিয়ন পরিষদ।

এ ১৪টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮৫ জন। তারমধ্যে পুরুষ ভোটার ১৪২ জন, মহিলা ভোটার ৪৩ জন। নির্বাচন কমিশনার পরান্টু চাকমা বলেন,কোন প্রকার সহিংস ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যেদিয়ে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.