চলচ্চিত্রে মৌসুমির সুদিন বইছে

0

সিটিনিউজবিডি  :     ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমির ক্যারিয়ারে এখন অনেকটাই সুদিন বইছে বলা যেতে পারে। তাঁর সমসাময়িক অনেক নায়িকাই যেন মুটিয়ে গেছেন! মৌসুমির মত সরব উপস্থিতি তাঁর অনেক সখিদের মধ্যে দেখা যায় না। এদিক থেকে মৌসুমিকে অনেক ভাগ্যবর্তীই বলা যায়।

বর্তমানে একটি-দুটি নয়, সাতটি ছবিতে কাজ করছে মৌসুমি। ছবিগুলো হচ্ছে ‘প্রেমী ও প্রেমী’, ‘সৌভাগ্য’, ‘লিডার’, ‘ভালবাসবে তো’, ‘শূন্য হৃদয়’, ‘মন জানে না মনের ঠিকানা’ এবং ‘ভাল লাগার চেয়েও একটু বেশি’। এর মধ্যে ‘প্রেমী ও প্রেমী’র শুটিংয়ের জন্য মৌসুমী এখন স্কটল্যান্ডে অবস্থান করছেন।

জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে প্রোডাকশনের যৌথ প্রযোজনার এ ছবিতে মৌসুমী গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। ছবিতে আরও রয়েছেন নতুন নায়িকা নুসরাত ফারিয়া। মৌসুমী এখন গল্প বুঝে-শুনে ছবি করেন।

উল্লেখ্য, সাত ছবির মধ্যে একটির পরিচালক মৌসুমী নিজেই। ছবির নাম ‘শূন্য হৃদয়’। আসন্ন ঈদে মৌসুমী অভিনীত একটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ‘চ্যানেল আই’তে। নাম ‘ভালবাসবে তো’। পরিচালক বেলাল আহমেদ এ ছবির শুটিং শেষ করার আগেই মারা যান। এরপর মৌসুমী ছবিটি শেষ করার দায়িত্ব নেন। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিতে মৌসুমীর সঙ্গে রয়েছেন ওমর সানি, নিলয়সহ অনেকেই।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি মৌসুমী বিভিন্ন অভিজাত পণ্যের মডেল হিসেবে ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন। অভিনেত্রী, পরিচালক এবং মডেলের পাশাপাশি স্বামী ও দুই সন্তান নিয়ে বেশ সুখে শান্তিতে বসবাসও করছেন। একজন স্বনামধন্য অভিনেত্রী এবং সবার পছন্দের মানুষ হিসেবে একটি সম্মানজনক অবস্থান গড়ে তুলেছেন মৌসুমী, যেটা নবীনদের কাছে আদর্শস্বরূপ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.