চকরিয়ায় কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কার্যকরী কমিটি গঠিত

0

চকরিয়া প্রতিনিধি : বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কক্সবাজারের চকরিয়া উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও কার্যকরী কমিটি গঠিত হয়েছে। গত মঙ্গলবার রাত ৮টায় চকরিয়া পৌরশহরের হাসপাতাল রোডস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
চকরিয়ার কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিবেদন কান্তি দাশের পরিচালনায় অনুষ্টিত সভায় সমিতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

এসময় উপস্থিত নেতৃবৃন্দরা সমিতির উন্নয়ন, ব্যবসায়িক বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং এসব বিষয়ে সমিতির সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় আগামী জানুয়ারী মাসে সমিতির বার্ষিক বনভোজন আয়োজনের সিদ্বান্তও গৃহিত হয়। সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে সমিতির সার্বিক উন্নয়নের লক্ষ্যে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

নতুন কার্যকরী কমিটি হলেন-প্রধান উপদেষ্টা আলহাজ্ব অধ্যাপক ফরিদুল আলম, সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক নিবেদন কান্তি দাশ, সহ-সভাপতি বাবুল দেব বর্মন, জসিম উদ্দিন, তাপস নন্দী বাচ্চু এবং আজিজুল হক লিটন, সহ-সাধারণ সম্পাদক মো.আবদুল বারী ও মো.আরিফুল ইসলাম এবং কমিটির কার্যকরী সদস্যরা হলেন- মুকুল কান্তি দাশ, নাজেম উদ্দিন, মো.জাহাঙ্গীর, সুমন কান্তি দাশ, জিয়াবুল হক ও নুরুল আবছার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.