জেলা পরিষদ নির্বাচনে ফটিকছড়িতে ড. মাহমুদ হাসান ও উম্মে হাবিবা নির্বাচিত

0

জাহাঙ্গীর উদ্দিন মাহামুদ : চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ফটিকছড়িতে ড. মাহমুদ হাসান ও উম্মে হাবিবা সদস্য নির্বাচিত হয়েছেন । ফটিকছড়িতে জেলা পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচন সুষ্টু ও শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। প্রথমবারের মত অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচন বুধবার(২৮ডিসেম্বর) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ১৫৭ জন ভোটারের মধ্যে ১৫৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

ভোট গনণা শেষে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নজরুল ইসলাম প্রার্থীদের উপস্থিতিতে ফলাফল ঘোষনা করেন। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন। এতে মালয়েশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য ড.মাহমুদ হাসান (অটো রিকসা) ৭৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামী লীগ নেতা আহমদর রহমান চৌধুরী (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৪৫ ভোট।

অপর দিকে চট্টগ্রাম মহানগনর,হাটহাজারী ও ফটিকছড়ি কিছু অংশের ৪,৫ ও ৬ ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত আসন (২) এড.উম্মে হাবিবা ১শত ৯৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে বিজয়ী সদস্য ড. মাহমুদ হাসান এক প্রতিক্রিয়ায় ফটিকছড়িবাসী তথা ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এলাকার সর্বস্তরের মানুষ যাদের ভোটে নির্বাচিত হয়ে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ সুন্দর ভাবে চালিয়ে যাচ্ছেন; তাদের ভোটে আমাকে জেলা পরিষদের সদস্য নির্বাচিত করেছেন।যে আশা নিয়ে নির্বাচিত করেছেন সে আশার যেন প্রতি ফলন ঘটিয়ে একটি আলোকিত ফটিকছড়ি গড়তে পারি সে ভাবে সকলকে নিয়ে কাজ করব

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.