সিটিভির সম্প্রচার বৃদ্ধি করা হবে : প্রধানমন্ত্রী

0

চট্টগ্রাম : বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের ৬ ঘন্টা সম্প্রচারের উদ্বোধন করেছেন, এজন্য চট্টগ্রামবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ। তবে চট্টগ্রাম কেন্দ্র থেকে ২৪ ঘন্টার সম্প্রচার চালু করলেও কোন অসুবিধে হবে না’। তাই বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ২৪ ঘন্টা সম্প্রচারের দাবি জানিয়েছেন সাবেক সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী।

চট্টগ্রাম জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আজ (৩১ ডিসেম্বর) শনিবার বেলা সাড়ে ১২টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিটিভির ৬ ঘন্টা সম্প্রচারের আনুষ্ঠানিক উদ্বোধনের আগে শুভেচ্ছা বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি এ দাবি জানান।
একইভাবে সিটিভি কেন্দ্রকে ২৪ ঘন্টা সম্প্রচারের দাবি জানান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

দাবির প্রেক্ষিতে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ১৯৯৬ সালের ১৯ ফেব্রুয়ারি বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের দেড় ঘন্টা সম্প্রচারের উদ্বোধনের পর আজ ৬ ঘন্টারও উদ্বোধন করা হলো। চট্টগ্রাম একটি গুরুত্বপূর্ণ জায়গা। চট্টগ্রামকে বাণিজ্যিক রাজধানী হিসেবে গড়ে তুলতে উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। ২৪ ঘন্টা সম্প্রচারের জন্য আপনারা (চট্টগ্রামবাসী) প্রস্তুতি নেন। আমরাও দেখবো। বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের সম্প্রচার পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার রুহুল আমিন, বিটিভির মহাপরিচালক এস এম হারুন অর রশিদ, তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমেদ, জেলা প্রশাসক সামসুল আরেফিন, পুলিশ কমিশনার ইকবাল বাহার, চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক আবদুস সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সাংসদ এবিএম ফজলে করিম, মঈনউদ্দিন খান বাদল, নজরুল ইসলাম, ওয়াশিকা আয়েশা খান, আফছারুল আমিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ সাহাবউদ্দিন, পুলিশ সুপার নুরে আলম মিনা, র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহদেম, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জিএম মনোজ সেনগুপ্ত প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.