চট্টগ্রাম প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে সিইউজে’র অভিনন্দন

0

সিটিনিউজবিডি :  চট্টগ্রাম প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে। শনিবার (৩১ডিসেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে কলিম সরোয়ার ও সাধারণ সম্পাদক পদে শুকলাল দাশ নির্বাচিত হওয়ায় সিইউজের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

এক বিবৃতিতে সিইউজে’র সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেস ক্লাব যৌথভাবে আগামী দিনে সাংবাদিকদের অধিকার আদায় এবং সাংবাদিকদের জীবনমান উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

চট্টগ্রাম প্রেস ক্লাবের কমিটিতে অন্যান্যদের মধ্যে নির্বাচিত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি পদে কাজী আবুল মনসুর, সহ-সভাপতি মঞ্জুরুল কাদের মঞ্জু, যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, কোষাধ্যক্ষ দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রিড়া সম্পাদক নজরুল ইসলাম, সমাজসেবা ও অপ্যায়ন সম্পাদক রোকসারুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, প্রচার-প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী এবং নির্বাহী সদস্য পদে শহীদুল আলম, মোয়াজ্জেমুল হক, হেলাল উদ্দিন চৌধুরী ও ম. শামসুল ইসলাম। কমিটির সবাইকে সিইউজে’র পক্ষ থেকে সংগ্রামী অভিনন্দন জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.