চট্টগ্রামে সংবর্ধিত খোন্দকার মোজাম্মেল হক

0

বিশেষ প্রতিবেধক : আজকের সুর্যোদয়ের প্রধান সম্পাদক ও সিটিনিউজবিডির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হক গত ৩ জানুয়ারী সন্ধ্যায় আজকের সুর্যোদয় চট্টগ্রাম অফিস পরিদর্শন ও চট্টগ্রাম অফিসে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। খোন্দকার মোজাম্মেল হক প্রতিবেদকদের প্রতি সংবাদ প্রকাশে বস্তুনিষ্ট ও সত্য ঘটনা তুলে ধরার ব্যাপারে সচেষ্ট হতে আহবান জানান। খবর সত্য হোক বা কঠিন হোক তা প্রকাশে আগ্রহ থাকতে হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে কলম ধরতে হবে।

চট্টগ্রামে সংবর্ধিত খোন্দকার মোজাম্মেল হক
চট্টগ্রামে অফিসে খোন্দকার মোজাম্মেল হক

কোন অপশক্তির সাথে আপোষ হওয়া যাবে না। চট্টগ্রাম অফিসে স্বাগত জানান সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী। প্রতিবেদকদের মধ্যে দিলিপ তালুকদার, গোলাম শরীফ টিটু, গোলাম সরওয়ার ও নবী চৌধুরী উপস্থিত ছিলেন। আজকের সুর্যোদয় অফিসে প্রধান সম্পাদকের সাথে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহাবুব, সাংবাদিক এইচ এম কাউছার, বঙ্গবন্ধু পরিষদের সাহাব উদ্দিন ও রোমেল রহমান প্রমুখ। এদিকে সিটি নিউজ বিডি.ডটকমের পক্ষ থেকে সুর্যোদয় ও সিটিনিউজবিডি অফিসে খোন্দকার মোজাম্মেল হককে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধিত করেন ক্রেষ্ট প্রদানে নির্বাহী সম্পাদক ও প্রকাশক গোলাম সরওয়ার।

চট্টগ্রামে খোন্দকার মোজাম্মেল হক
চট্টগ্রাম  সিটিনিউজবিডি অফিসে খোন্দকার মোজাম্মেল হক কে  ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন  কর্মকর্তারা

 

সিটিনিউজবিডির প্রধান উপদেষ্টা খোন্দকার মোজাম্মেল হক অনলাইন নিউজ পোর্টালে সতর্কতা অবলম্বন ও সমাজের অন্যায় অবিচারের বিরুদ্ধে সোচ্চার হতে আহবান জানিয়ে বলেন, যে কোন চক্রান্ত প্রতিহত করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের লড়াই জোরদার করতে হবে। অনলাইন নিউজ পোর্টাল বর্তমানে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। তিনি বলেন, অনলাইনের জন্য একটি পৃথক অনলাইন নীতিমালা তৈরী করে নিবন্ধন দেওয়া হলে এই ডিজিটাল পদ্ধতির অনলাইন নিউজ দেশে ও বিদেশে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.