বিসিবি একাদশ ৯৯ রানেই অলআউট

0

সিটিনিউজবিডি :   ফতুল্লায় ভিন্ন এক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশকে দেখা গেল। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একমাত্র টি২০ প্রস্তুতি ম্যাচ। সেখানেই কি না বিসিবি একাদশের ব্যাটসম্যানরা অলআউট হয়ে গেলেন ৯৯ রানে।

দুপুর দেড়টায় শুরু হওয়া ম্যাচটিতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বিসিবি একাদশের অধিনায়ক ইমরুল কায়েস। কিন্তু প্রোটিয়া বোলারদের তোপের মুখে দাঁড়াতেই পারলেন না বিসিবি একাদশের ব্যাটসম্যানরা। ২৪ বলে সর্বোচ্চ ২৯ রান এলো যা অধিনায়ক ইমরুল কায়েসের ব্যাট থেকে।

এছাড়া শুভাগত হোম ১৮ এবং সোহাগ গাজীর ব্যাট থেকে এলো মাত্র ১৩ রান। দুই ওপেনার রনি তালুকদার এবং এনামুল হক বিজয়ের জন্য এই ম্যাচটি ছিল পরীক্ষার। কিন্তু দু’জনই চরম ব্যর্থতার পরিচয় দিলেন। কাইল অ্যাবটের এক ওভারেই রনি ১ রান করে এবং বিজয় ৩ রান করে আউট হয়ে যান।

প্রোটিয়া টি২০ অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস ৯জন বোলার ব্যবহার করলেন এই ম্যাচে। সর্বোচ্চ ৩টি উইকেট নেন ডেভিড ওয়াইজ। ২টি করে উইকেট নেন কাইল অ্যাবট এবং অ্যারোন পাঙ্গিসো।

পাকিস্তান সিরিজ শুরুর আগে এই ফতুল্লাতেই বিসিবি একাদশের কাছে হেরে বাংলাদেশ সফর শুরু করেছিল পাকিস্তান। এরপর তাদেরকে হোয়াইটওয়াশ করেছিল বাংলাদেশ। এবার প্রোটিয়াদের বিপক্ষেও এমনই প্রত্যাশা ছিল। কিন্তু ব্যাটসম্যানদের ব্যর্থতায় ম্যাচটি পুরোপুরিই প্রোটিয়াদের নিয়ন্ত্রণে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.