এবার সানির বিরুদ্ধে যৌতুক মামলা

0

সিটিনিউজ ডেস্ক:: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুক আইনে মামলা করেছেন নিজেকে এই ক্রিকেটারের স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। তথ্য-প্রযুক্তি আইনে মামলার একদিন পরই এ মামলাটি করলেন তিনি।

সোমবার ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে যৌতুক আইনের মামলাটি করা হয়। আরাফাত সানির পাশাপাশি এ মামলায় তার মাকেও আসামি করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে আসামিকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছেন।

এদিকে রবিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা ওই নারীর মামলায় আরাফাত সানিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করে। আদালতে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে সানি তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেন। তার দাবি, ওই নারীকে তিনি বিয়ে করেননি। আপত্তিকর কোনো ছবিও ফেসবুক মেসেঞ্জারে পাঠাননি।

উল্লেখ্য, রবিবার করা মামলার অভিযোগে বলা হয়, আরাফাত সানির সঙ্গে ওই নারীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত দুজনের একান্ত ব্যক্তিগত ছবি ও নারীর একক আপত্তিকর ছবি মেসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই নারীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর আরাফাত ওই নারীকে আপত্তিকর ছবি পাঠিয়ে ভয়াবহ পরিস্থিতির জন্য অপেক্ষা করার হুমকি দেন।

তবে আরাফাতের আইনজীবীরা আদালতে বলেছিলেন, তিনি (আরাফাত) ওই নারীকে বিয়ে করেননি। এর পরপরই ওই নারীর আইনজীবীরা আদালতে বিয়ের একটি কাবিননামা দাখিল করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.