চকরিয়ায় ফুফার হাতে এক স্কুলছাত্র খুন

0

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি::কক্সবাজারের চকরিয়ায় আপন ফুফার হাতে খুন হলেন রশিদুল ইসলাম বাবু (৮) নামের দ্বিতীয় শ্রেণির এক স্কুল ছাত্র।

সোমবার (২৩ জানুয়ারি) রাত ৭টার দিকে উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা উত্তরপাড়া গ্রামে। মল ত্যাগের ঘটনার জের ধরে ফুফা রিদুয়ান ওই ছাত্রকে কুপিয়ে হত্যা করে।নিহত বাবু বদরখালী ইউনিয়নের ৩নং ব্লকের রিদুয়ানুল হকের পুত্র। ঘটনার পরপরই ঘাতক ফুফা রিদুয়ান পালিয়ে গেছে।
তার স্বজনরা জানান, দরবেশকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র রশিদুল ইসলাম বাবু নিজ বাড়ি বদরখালী থেকে যাওয়া আসা করতে সমস্যা হওয়ায় পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা উত্তরপাড়ায় ফুফা রিদুয়ানুল হকের বাড়িতে থেকে পড়ালেখা করতেন।
রবিবার রাতে রাতে ঘুমানো অবস্থায় খাটের মধ্যে মল ত্যাগ করে করে বাবু। এতে ক্ষিপ্ত হয়ে ফুফা রিয়াদুল হক ওই শিশুকে মারধর করেন এবং স্ত্রীকে শাসিয়ে দিয়ে ওই শিশুকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়ার জন্য বলেন। কিন্তু সন্ধ্যার দিকে রিদুয়ান বাড়িতে ফিরলে ওই শিশুকে দেখে স্ত্রীকে গালিগালাজ করেন। একপর্যায়ে ধারালো দা দিয়ে কুপিয়ে শিশুকে মারাত্মকভাবে আহত করে। শিশুর অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায় ঘাতক ফুফা। পরে স্বজনরা শিশুকে উদ্ধার করে জমজম হাসপাতালে নিয়ে যায়।সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হলে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে মারা যায়।
চকরিয়া থানার ওসি তদন্ত মো.কামরুল আজম বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.