বাঁশখালীতে ১১ হাজার পিচ ইয়াবাসহ আটক ৫,মিনিট্রাক ২টি জব্দ

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালী থানা পুলিশ উপজেলার পুঁইছড়ি প্রধান সড়কে তল্লাশী চালিয়ে ১১ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ৫ জনকে আটক করেছে। এ সময় ইয়াবাবহনকারী ২টি মিনিট্রাকও জব্দ করেছে পুলিশ। গত ৩০ (জানুয়ারী) দুপুরে বাঁশখালী থানা পুলিশের এএআই আনোয়ার ইসলাম হিরার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুঁইছড়ির প্রধান সড়কে বিভিন্ন যানবাহনে তল্লাশী চলাকালে তাদেরকে ইয়াবা ও মিনিট্রাকসহ তাদেরকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হচ্ছে বলে জানিয়েছে থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে এএসআই আনোয়ার হোসেন ও তার সঙ্গীয় পুলিশ ফোর্স উপজেলার পুঁইছড়ি প্রধান সড়কে তল্লাশী চৌকি বসায়। এ সময় কক্সবাজার পেকুয়া থেকে বাঁশখালী অভ্যন্তরে ছেড়ে আসা সকল যানবাহনে তল্লাশী চালায় তারা। তল্লাশীকালে একটি মিনি ট্রাক ও ১১ হাজার পিচ ইয়াবাসহ ৫ ইয়াবা ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার লেংগুন মিঠা পানির ছড়া এলাকার মোঃ আলীর পুত্র মোঃ শফিক উল্লাহ (২৮), লক্ষীপুর জেলার রায়পুর থানার রামগঞ্জ পূর্ব সাকরদি এলাকার ওয়াহিদুল্লাহ সেলিমের পুত্র রাহাত (২১), নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সিমরাইল মাইজপাড়া এলাকার আবদুল খালেকের পুত্র ড্রাইভার রবিউল ইসলাম (২৪) এবং মোঃ আলাউদ্দিন (২৮), মোঃ শাহ জালাল (২৪)। এদিকে আটক কৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু পূর্বক তাদেরকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন পুলিশ।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, মাদকমুক্ত বাঁশখালী গড়তে পুলিশের ব্যাপক অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় উপজেলার পুঁইছড়ি প্রধান সড়ক এলাকায় তল্লাশী চৌকি বসিয়ে ১১ হাজার পিচ ইয়াবার চালান এবং ইয়াবাবহনকারী মিনিট্রাকসহ ওই ৫ জনকে আটক করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.