বিমানে চড়ে নিজ বাড়িতে খাদিজা

0

অনলাইন ডেস্ক : বিমানে চড়ে নিজ বাড়িতে ফিরেছেন কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিস। দীর্ঘ ৪ মাস পর বুধবার বেলা আড়াইটায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। পরে সেখান থেকে জালালাবাদ থানার আউশায় তাদের বাড়িতে যান।

এসময় খাদিজার সঙ্গে তার ভাই শাহীন আহমদ ছিলেন। এছাড়া বিমানবন্দরে তার বাবা মাসুক মিয়া উপস্থিত ছিলেন। খাদিজার ভাই শাহীন সাংবাদিকদের জানান, এক সপ্তাহের জন্য তাকে সিলেট নিয়ে আসা হয়েছে। পরে আবারো চিকিৎসার জন্য সিআরপিতে নিয়ে যাওয়া হবে।

প্রসঙ্গত, গত বছরের ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষে বের হলে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজাকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা (বহিষ্কৃত) বদরুল আলম।

এরপর প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। তারপর থেকে খাদিজা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ২৮ নভেম্বর স্কয়ারের চিকিৎসকদের পরামর্শে সাভারের সিআরপি নেয়া হয় তাকে। সেখান থেকে বুধবার তাকে সিলেট আনা হলো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.