দল থেকে বহিষ্কার হলেন সেই উপজেলা চেয়ারম্যান

0

সিটিনিউজ ডেস্ক:: বিদ্যালয়ের ছাত্রদের পিঠের ওপর দিয়ে জুতা পায়ে হেঁটে যাওয়া চাঁদপুর জেলার হাইমচরের উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীকে সাময়িক বহিষ্কার করেছে আওয়ামী লীগ। একই সঙ্গে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে তাকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না তা জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলটি।

 

শুক্রবার দুপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৩০ জানুয়ারি হাইমচরের নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে শিক্ষার্থীদের প্রতীকী মানবসেতুর ওপর দিয়ে হাঁটেন হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী। ওই ঘটনার ছবি ও ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনার ঝড়।

 

শুক্রবার দুপুরে মুন্সিগঞ্জের টঙ্গী বাড়িতে তুলকাই সেতুর উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, অন্যায় করে কেউ পার পাবে না, সে আওয়ামী লীগের যত বড় নেতাই হোক। নূর হোসেনকে দল থেকে বহিষ্কারের পাশাপাশি প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

 

“চাঁদপুরে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন ছাত্রদের দিয়ে যে কাজটি করেছেন সেটি ঘৃণ‌্য। এ ধরনের ঘৃণ‌্য, জঘন্য কাজ যারা করে, তাদের প্রতিরোধ করতে হবে।”

 

এ সময় সেখানে মুন্সিগঞ্জ-২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন, জেলা প্রশাসক শায়লা ফারজানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, লৌহজং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ সিকদার, টঙ্গী বাড়ির উপজেলা চেয়ারম্যান কাজী ওয়াহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.