কর্মস্থলে ফেরা হলোনা এনামুলের

0

চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধি::নিজ কর্মস্থল চট্টগ্রামের সিএমপিতে ফেরা হলনা পুলিশ কনস্টেবল এনামুল হক বাবুলের(৩১) । এর আগেই ঘাতক একটি পিকনিক বাস কেড়ে নিল তার প্রাণ। ঘাতক বাসটির সাথে তাকে বহনকারী মাইক্রোবাসের মূখোমূখি সংঘর্ষ হলে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান।
এ সময় বাস ও হাইয়েছের অন্তত আরো ১৫ যাত্রী কমবেশী আহত হয়েছে। মারাত্বক এ দূর্ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার উপজেলাধীন হারবাং ইনানী রিসোর্ট এর মোড় এলাকায়। নিহত পুলিশ সদস্য চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড বাসস্টেশন পাড়ার মৃত রশিদ আহমদের পূত্র ও চট্টগ্রাম মেট্রোপালটন পুলিশে কর্মরত ছিলেন। তিনি ওইদিন সকালে নিজ বাড়ি চকরিয়া থেকে চট্টগ্রামে কর্মস্থলে যাচ্ছিলেন।।

প্রত্যক্ষদর্শীরা জানান,শনিবার সকালে চকরিয়া থেকে যাত্রীবাহী একটি হাইয়েছ মাইক্রোবাস চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সকাল সাড়ে ৮ টার দিকে গাড়িটি হারবাং ইনানী রিসোর্ট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারমূখী একটি পিকনিকের বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়।এতে মাইক্রোবাসেরর যাত্রী পুলিশ সদস্য এনামুল হক বাবুল ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় মাইক্রোবাস ও পিকনিক বাসের আরো অন্তত আরো ১৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তাদেরকে চকরিয়া সরকারী হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত পুলিশ সদস্য এনামুল হক বাবুল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন। ছুটি শেষে বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন তিনি।

সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি (তদন্ত) কামরুল আজম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়ার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.