চন্দন কাঠে দাহ করতে বলেছিলেন সুরঞ্জিত

0

সিটিনিউজ ডেস্ক::আওয়ামী লীগের প্রবীণ নেতা সুরঞ্জিত সেনগুপ্তর শেষ ইচ্ছা অনুযায়ী তার মরদেহ চন্দন কাঠের চিতায় দাহ করার চেষ্টা করছেন স্বজনরা। তবে এই কাঠ অপ্রতুল হওয়ায় তা সংগ্রহের চেষ্টা চলছে বলে জানিয়েছেন সুরঞ্জিতের খালাতো ভাই জয়ন্ত সেন।

তিনি বলেন, ‘সুরঞ্জিততের শেষ ইচ্ছা ছিল চন্দন কাঠ দিয়ে যেন তাকে দাহ করা হয়। মৃত্যুর আগে তিনি এ ইচ্ছার কথা বলে গেছেন। কিন্তু এখন তো এ কাঠ খুব একটা পাওয়া যায় না। তবে সংগ্রহের চেষ্টা চলছে।’

সোমবার বেলা ১১টায় সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ নিজ জেলা সুনামগঞ্জে নিয়ে যাওয়া হবে। এ দিন বেলা ১টায় তার নির্বাচনী এলাকা শাল্লা এবং বিকেল ৩টায় দিরাই উপজেলায় সাধারণ মানুষ তাদের নেতার প্রতি শেষ শ্রদ্ধা জানাবেন। দিরাইয়ে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, রাজধানীর ল্যাবএইড হাসপাতালে রবিবার ভোর ৪টা ৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

সুরঞ্জিত সেনগুপ্ত রক্তে হিমোগ্লোবিন স্বল্পতাজনিত অসুস্থতায় ভুগছিলেন। শুক্রবার অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে শনিবার রাত ৮টার দিকে হাসপাতালের সিসিইউতে নেয়া হয়। এরপর রাত ৯টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.