সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে সিইউজের সমাবেশ

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে সমকালের প্রতিনিধি সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদেও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে) আয়োজিত সমাবেশে বক্তারা বলেছেন, শিমুলসহ সকল সাংবাদিক হত্যার দ্রুত বিচার না হলে এবং হত্যাকারীরা দৃষ্টান্তমূলক শাস্তি না পেলে দেশে শান্তি থাকবেনা। রাজনৈতিক দলগুলোর মধ্যে যে সব সন্ত্রাসী হত্যাকারী রয়েছে তাদের চিহ্নিত করে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে। তাহলেই দেশে সত্যিকার অর্থে স্বাধীনতা থাকবে।
রোববার  ( ৫ ফেব্রুয়ারী)  সকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নএর সহ সভাপতি শহিদ উল আলম, সিইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাবেক সভাপতি মোস্তাক আহমদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, কর্নফুলি ইউনিট প্রধান মেহাম্মদ আলী পাশা, সিইউজে সদস্য আহমেদ কুতুব, প্রিয় চট্টগ্রাম ইউনিট প্রধান আবদুর রউফ পাটোয়ারী প্রমখ।
সমাবেশে উপস্থিত ছিলেন,চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও টিভি ক্যামেরা জার্নালিস্ট এসাসিয়েশনের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেব দুলাল ভৌমিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, সিইউজের সুপ্রভাত বাংলাদেশ ইউনিট প্রধান সম ইব্রাহিম, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ রিটন, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসাসিয়েশনের রাজেশ চক্রবর্তী, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসাসিয়েশনের সাধারণ সম্পাদক শামসুল আলম বাব, সমকালের ব্যুরো প্রধান সুমন সরোয়ারুসহ চট্টগ্রামের সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.