নয়াদিগন্ত চট্টগ্রাম ব্যুরোচীফের পিতার ইন্তেকাল

0

নিজস্ব প্রতিবেদক::দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রাম ব্যুরোচীফ নূরুল মোস্তফা কাজী’র পিতা আলহাজ্ব মোহাম্মদ জানে আলম মাস্টার ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার(৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন তিনি।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮।তিনি ৭ পুত্র ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কর্মজীবনে তিনি নিজ প্রতিষ্ঠিত আমজাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, রোস্তম আলী চৌধুরী পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি, চকরিয়া কলেজিয়েট ইনস্টিটিউটের উপদেষ্টা,চকরিয়া কলেজ (বর্তমানে চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ) পরিচালনা কমিটির সাবেক সদস্য, আমজাদিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সদস্য ছিলেন।

মরহুমের নামাজে জানাযা বৃহস্পতিবার বাদ জোহর আমজাদিয়া মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন মরহুম জামে আলম মস্টারের সুযোগ্য ছাত্র চট্টগ্রাম দারুল উলুম কামিল মাদরাসর প্রধান মুহাদ্দিস মাওলানা মাকসুদ আহমদ। জানাজায় বক্তব্য চকরিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জাফর আলম, চবি’র শিক্ষক সমিতির সহসভাপতি প্রফেসর খালেক মিসবাহুজজামান, কক্সবাজার জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিাজুর রহমান, লক্ষ্যারচর ইউনিয়ন চেয়ারম্যান মোস্তফা কায়সার, মরহুমের বাতিজা আওয়ামী লীগ নেতা নুরুল আবছার, মরহুমের সুযোগ্য পুত্র মাওলানা শহিদুল আলম প্রমুখ।

জানাজা শেষে তাকে দলনপীর শাহ দরগাহ কবরস্থানে দাফন করা হয়। জানাজায় দলমত নির্বিশেষে রাজনৈতিক ব্যক্তিবর্গ, সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এদিকে তাঁর মৃত্যুতে রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সামাজিক ও বিভিন্ন সংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন।

দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রাম ব্যুরো অফিসের শোক

দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রাম ব্যুরোচীফ নূরুল মোস্তফা কাজী’র পিতা চকরিয়া নিবাসী বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষাবিদ আলহাজ্ব মোহাম্মদ জানে আলম মাষ্টারের মৃত্যুতে দৈনিক নয়াদিগন্ত পরিবার (চট্টগ্রাম ব্যুরো অফিসের) পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। শোক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.