খাতুনগঞ্জে বি কে ক্যাপিটাল এর উদ্বোধন

0

নিজস্ব প্রতিবেদক::দেশে একটি আস্থাশীল পুঁজিবাজার গড়ে তোলার জন্য স্টক এক্সচেঞ্জ নিরন্তর কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেছেন চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ এর ব্যবস্থাপনা পরিচালক এম. সাইফুর রহমান
মজুমদার ।

বৃহস্পতিবার (৯ ফ্রেব্রুয়ারি) সকালে খাতুনগঞ্জে বি.এস.এম সেন্টারে বি.কে ক্যাপিটাল ম্যানেজমেন্ট লি:(শেয়ারস এন্ড সিকিউরিটিজ) হাউজ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের ঐতিহ্যবাহী বাণিজ্যিক এলাকা খাতুনগঞ্জের সম্মানিত ব্যবসায়ীগন তাদের অন্যান্য বাণিজ্যের ন্যায় পুঁজিবাজারেও বিনিয়োগ করবেন।শেয়ার ব্যবসা পরিচালনার জন্য পেশাগত উৎকর্ষতা প্রয়োজন বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বি.এস.এম গ্রুপের চেয়ারম্যান জনাব আবুল বাশার চৌধুরী। সভাপতির বক্তব্যে তিনি উল্লেখ করেন যে, আমাদের প্রতিষ্ঠানটি সকলের আস্থাভাজন হিসেবে ইতিমধ্যে পরিগণিত হয়েছে সেই ধারার নূতন চালুকৃত শেয়ার এন্ড সিকিউরিটিজ প্রতিষ্ঠানটিও পরিচালনা করা হবে বলে তিনি আশ্বাস দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বি.এস.এম গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচাল জনাব আবু সুফিয়ান চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল মাসুদ চৌধুরী এবং চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ এর পরিচালক মেজর এমদাদুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.