গরু চোর সন্দেহে ৪ যুবককে পিঠুনি

0

চকরিয়া প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় গরু চোর সন্দেহে ৪ যুবককে গ্রেফতার করেছে। এসময় একটি ট্রাক গাড়ী ও জব্দ করেছে। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে চকরিয়া থানা পুলিশ বদরখালী ব্রীএলাকা থেকে গাড়ি সহ তাদের আটক করেন।এর আগে স্থানীয় জনতা শনিবার রাত সাড়ে ১২ টার দিকে ওই ৪ যুবককে গরু চোর সন্দেহে একটি ট্র্রাক সহ আটক করে বেড়ধক পিঠুনি দিয়ে পরে পুলিশে খবর দেয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের ইদমনি গ্রামের কবির আহমদের ছেলে মো: আবদুল্লাহ, মৃত দৌলত হোসেনের ছেলে নুরুল আমিন, মৃত সৈয়দ নুর এর ছেলে মিজানুর রহমান ও পৌর এলাকার হাসপাতাল পাড়া গ্রামের মৃত সিরাজ আহমদের ছেলে কামাল উদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার রাত সাড়ে ১২ টার দিকে চালক সহ চার যুবক একটি ট্রাক নিয়ে মহেষখালীর দিকে যাচ্ছিল এ সময় স্থানীয় জনতা গরু চোর সন্দেহে ব্যারিকেট দিয়ে তাদের ধরার চেষ্ঠা করে কিন্তু ড্রাইভার ব্যারিকেট ভেংগে চলে যেতে ব্যারিকেট দেয়া গাড়িকে জোরে ধাক্কা দেয় এতে ব্যারিকেট দেওয়া গাড়ী টি ভেংগে চুরমার হয়ে যায়। আর চোরের গাড়ীটি খাদে পড়ে যায় ।

এতে পালাতে গিয়ে ড্রাইভার ও চোর সন্দেহে ৪ জন আটক করে জনতা। যে গাড়ীটি আটক করে এতে গাড়ীর ভুয়া ৫টি নং প্লেট পাওয়া গেছে।
চকরিয়া থানার এ আই জাহাঙ্গীর আলম বলেন গরু চোর সন্দেহে জনতা ৪ যুবককে বেড়ধক পিঠুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.