মেয়র মিরুসহ ছয়জনের ৫ দিনের রিমান্ড

0

সিটিনিউজ ডেস্ক:: সাংবাদিক আব্দুল হাকিম হত্যা মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরমেয়র হালিমুল হক মিরুসহ ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার সকালে শুনানি শেষে শাহজাদপুর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. হাসিবুল হক এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানার পরিদর্শক মনিরুল ইসলাম জানান, সাংবাদিক শিমুল হত্যা ও ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদকে মারধরের দুই মামলায় পৃথক শুনানি হয়।  শুধু হত্যা মামলায় মেয়র মিরু ও তার দুই ভাইমিন্টু-পিন্টুসহ ছয়জনকে পাঁচ দিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত।

উল্লেখ্য, ২ ফেব্রুয়ারি শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মেয়র মিরুর দুই ভাইমিন্টু ও পিন্টু অস্ত্রের মুখে তুলে নিয়ে হাত-পা ভেঙে দেন বলে অভিযোগ উঠে। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগেরনেতা-কর্মীরা মেয়রের বাড়ি ঘেরাও করে।

এ সময় মেয়রের পক্ষে শটগান থেকে দুইটি গুলি ছোড়ার খবর আসে গণমাধ্যমে। এ সময় খবর সংগ্রহ করতেগিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। শিমুল হত্যার ঘটনায় তারস্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে মেয়রসহ ১৮ জনকে আসামি করে মামলা করেন। আর বিজয়কে মারধরেরঅভিযোগে আরেকটি মামলা করেন তার চাচা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.