উখিয়ায় সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্রসহ আহত ৩

0

শহিদুল ইসলাম, উখিয়া (কক্সবাজার)::উখিয়ায় বসত ভিটার সীমানা বিরোধের ঘটনাকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় একই পরিবারের স্কুল ছাত্রসহ ৩ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহতরা উখিয়া থানায় একটি এজহার দায়ের করেছেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টায় উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোঃ শফিরবিল গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

থানায় দায়েরকৃত এজাহার সুত্রে জানা গেছে, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোঃ শফিরবিল গ্রামের মোঃ কালুর ছেলে শফিউল আলম তার ভোগ দখলীয় বসত ভিটায় পরিবার পরিজন নিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছে।

স্থানীয় একই এলাকার সন্ত্রাসী মফিদুল আলম, সরুত আলম, মোঃ ইব্রাহীম ও ফাতেমা বেগম গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় সন্ত্রাসী কায়দায় শফিউল আলমের বসত ভিটায় অন্যায় ভাবে প্রবেশ করে বাড়ির সীমানায় রোপিত ৫/৬টি সুপারী গাছসহ অন্যান্য গাছগাছালি কেটে ফেলে।এ সময় শফিউল আলমের স্ত্রী রশিদা বেগম ও তার স্কুল পড়–য়া ছেলে হাফিজুল্লাহ বাধা প্রদান করলে উক্ত সন্ত্রাসীরা তাদেরকে ব্যাপক মারধর ও মহিলার শ্লীলতাহানি করে। এক পর্যায়ে রশিদার স্বামী শফিউল আলম ঘটনার সংবাদ পেয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও মারধর করে গুরুতর আহত করে।

এছাড়াও বাড়িতে পবেশ করে সন্ত্রাসীরা মালামাল ভাংচুর ও লুট করে বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে প্রথমে ইনানী হাসপাতালে ও পরে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার শফিউল আলমের স্ত্রী রশিদা বেগম ৪ জনকে আসামী করে উখিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়ের ঘটনার বিষয়ে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নিতে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরিফুল ইসলামকে নির্দেশ দিয়েছেন। ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.