৫-৩ গোলে জয় পেল ম্যানসিটি

0

খেলাধুলা : চ্যাম্পিয়ন্স লীগের রোমাঞ্চকর এক ম্যাচে মোনাকোকে ৫-৩ গোলে পরাজিত করেছে ম্যানচেস্টার সিটি। আগামী ১৫ মার্চ মোনাকোতে ফিরতি লেগের ম্যাচ খেলবে তারা।

ম্যাচের শুরুতে ম্যানচেস্টার সিটি এগিয়ে গেলেও কিছুক্ষণের মধ্যে ১-২ গোলে পিছিয়ে পড়ে স্বগাতিক দল। এরপর ২-৩ গোলে পিছিয়ে পড়ে গার্দিওলার শিষ্যরা। শেষ পর্যন্ত সার্জিও আগুয়েরোর নৈপুণ্যে সফরকারী দলের সঙ্গে ব্যবধান কমিয়ে ৫-৩ গোলে জয় নিশ্চিত করে সিটি।

ম্যাচের ২৬তম মিনিটে রাহিম স্টার্লিংয়ের গোলে এগিয়ে যায় সিটি। তবে এই লীড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিক দল। ছয় মিনিট পরেই দর্শনীয় হেডের সাহায্যে গোল করে মোনাকোকে সমতায় ফেরান রাদামেল ফ্যালকাও (১-১)। এরপর ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের দূরপাল্লার গোলে এগিয়ে যায় মোনাকো। ব্রাজিলীয় ডিফেন্ডার ফ্যানবিনহোর যোগান থেকে কোনাকুনি শটে গোল করেন তিনি (২-১)। প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় পিছিয়ে থেকেই বিরতীতে যায় স্বাগতিক সিটি।

দ্বিতীয়ার্ধে সার্জিও আগুয়েরোর তারকা সুলভ পারফর্মেন্সে ফের সমতায় ফিরে আসে সিটি। ম্যাচের ৫৮তম মিনিটে স্টার্লিংয়ের পাস পেয়ে দলকে সমতায় ফেরান আগুয়েরো (২-২)। তিন মিনিটের ব্যবধানে ফের পিছিয়ে পড়ে স্বাগতিকরা। ৬১তম মিনিটে কলম্বিয় তারকা ফ্যালকাও ভাসানো শটে নিজের ২য় গোলটি করেন (২-৩)। এবারও গোলটি পরিশোধ করে দেন আগুয়েরো। ৭১তম মিনিটে ডেভিড সিলভার পাস থেকে অসাধারণ ভলিতে গোল করেন এই আর্জেন্টাইন তারকা (৩-৩)। ম্যাচের ৭৭তম মিনিটে ইয়া ইয়া তোরের যোগান থেকে প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে স্বাগতিক দলকে এগিয়ে দেন জন স্টোনস (৪-৩)। ৫ মিনিট পর আগুয়েরোর যোগানের বল মোনাকোর জালে জড়িয়ে সিটির জয়ের ব্যবধান বাড়িয়ে দেন জার্মান মিডফিল্ডার লেরয় সেন (৫-৩)।

খেলা শেষে বিটি স্পোর্টসকে সিটি কোচ বলেন, এই ম্যাচে অনেক কিছুই ঘটেছে। তবে এই মুহূর্তে আমরা ভাগ্যবান। কারণ এখন আমরা মানষিকভাবে শক্ত অবস্থায় আছি। দলের নবীন ও প্রবীন খেলোয়াড়রা সম্মিলিতভাবে অসাধারণ এ খেলা উপহার দিয়েছে। ভবিষ্যতে এই অভিজ্ঞতা আমাদের খুবই কাজে লাগবে। এই অভিজ্ঞতা আমাদের উন্নতিতে সহায়তা করবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.