প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় নাহিদাকে কুপিয়ে রক্তাক্ত

0

নিজস্ব প্রতিনিধি : মাদ্রাসার এক ছাত্রী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে জখম করেছে শিবির ক্যাডার জাহিদুল ইসলাম। সোমবার কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়ায় এ ঘটনা ঘটে।
মহেশখালীর কালারমারছড়া আর্দশ দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ও ফকিরজুম পাড়ার মোহাম্মদ হোছাইন-এর মেয়ে নাহিদা আক্তার (১৬) প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হোয়ানক পুর্ব হরিয়ারছড়া এলাকার জামায়াত নেতা মাওলানা লোকমান হাকিমের ছেলে শিবির ক্যাডার জাহেদুল ইসলাম গত শনিবার বিকালে নাহিদার বাড়িতে হামলা চালিয়ে নাহিদার শরীরের বিভিন্ন অংশ চাপাতি দিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। শরীরের বিভিন্ন অংশ ১০ থেকে ১২টি কিরিচের কোপে শরীর ক্ষতবিক্ষত করে দেয়।

গুরতর আহত নাহিদাকে প্রথমে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসাপাতালে প্রেরণ করা হয়। নাহিদার এমন করুন পরিণতি বিভিন্ন সামাজিক যোগাযোগ (ফেইসবুক) মাধ্যমে “ খাদিজার জন্য যদি প্রতিবাদ হতে পারে,নাহিদার জন্য কেন নয়? সুশীল সমাজের বর্নচোরা মানুষগুলো কই?আপনাদের বিবেক আজকে কোথায়?”এ ধরনের লেখা প্রচার হলে ফেইসবুক বন্ধুরা উক্ত আসামীকে গ্রেফতারের দাবি ও তীব্র প্রতিবাদ জানান ।

এই ঘটনায় নাহিদার বাবা বাদী হয়ে শিবির ক্যাডার জাহিদুল ইসলামকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় মামলা দায়ের করে। নাহিদার মুখে, মাথায়, বুকে, পেটে ও হাতে চাপাতির অসংখ্য আঘাত রয়েছে। নাহিদা বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বখাটে জাহেদুলকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী জানিয়েছে স্থানীয় জনতা। এভাবে আর কতোদিন খাদিজা থেকে নাহিদার মতো সহজ সরল গ্রাম্য মেয়েদের উপর নরপিশাচদের অত্যাচার বলবৎ থাকিবে,জনগন তা জানতে চায় স্থানীয় প্রশাসন ও সরকারের কাছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.