সিআরবিতে সক্রিয় অপরাধী চক্ররা :হামলা ও ছিনতাই ঘটছে

0

নিজস্ব প্রতিনিধি :  চট্টগ্রাম নগরীর সিআরবি এলাকাকে ঘিরে পেশাদার সন্ত্রাসী ও মাদকসেবীদের তৎপরতা বেড়ে চলছে। পলোগ্রাউন্ড,টাইগারপাস, সিঅারবি,কদমতলী এলাকায় ঘটছে সন্ত্রাসীদের ছিনতাই ও হামলার ঘটনা ।

রোববার রাতে অপরাধীদের হামলার স্বীকার হয়েছেন বাংলাদেশ রেলওয়ের প্রকৌশল বিভাগের নৈশপ্রহরী নাম:মোর্শেদ আলম। এ হামলার ঘটনায় সাধারন মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। বাংলাদেশ রেলওয়ের প্রকৌশল বিভাগের কদমতলী কার্য্যলয়ে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ ব্যাপারে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে ।

জানা যায়, রেবাবার দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে স্থানীয় পলোগ্রাউন্ড,টাইগারপাস, সিঅারবি,কদমতলী বয়লার এভিনিউ এলাকার সন্ত্রাসী,ছিনতাইকারি, চাঁদাবাজ ও মাদকসেবী চক্রটি ইয়াবা সেবনের জন্য কার্যালয়ের মূল ফটক খুলে দিতে বলে।কিন্তু রেলওয়ের এই নৈশ প্রহরী ফটক খুলে দিতে অস্বীকৃতি জানালে অপরাধী চক্রটি তার উপর হামলা করেন।

তারা নিজেদেরকে ঐ এলাকার পেশাদার অস্রধারী সন্ত্রাসী ও পুলিশের তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী, প্রভাবশালী ব্যাক্তির অনুসারীর পরিচয়ে দিয়ে জোর পুর্বক গেইট খুলতে বলে, বাধা দিতে গেলে গেইট ভেঙ্গে ভেতরে ঢুকে দেশীয় অস্ত্র দিয়ে প্রহরীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে এবং অফিসের মুল্যবান অনেক জিনিষপত্র নিয়ে যায়৷ আহত প্রহরী বর্তমানে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৷ জানা যায়, ফের হামলার আশংঙ্কায় আহত মোর্শেদ আলম প্রানভয়ে কোন অভিযোগ করছেন না ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.