বাবুল আক্তারকে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রামে চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) সদর দপ্তরে নিজ কার্যালয়ে সাংবাদিকের এসব কথা জানান মামলার তদন্ত কর্মকর্তা।

সিএমপির গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) কামরুজ্জামান সাংবাদিকদের বলেন, মামলার তদন্তের স্বার্থে অতিশীঘ্রই বাবুল আক্তারকে আবারো চট্টগ্রামে ডাকা হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে। এ হত্যাকাণ্ড নিয়ে মিতুর বাবা বাবুল আক্তারকে নিয়ে যে বক্তব্য আমাদের কাছে দিয়েছে তা যাচাই বাছাইয়ের জন্য বাবুল আক্তারের মুখোমুখি হব আমরা।

মামলার সুষ্ঠ তদন্তের স্বার্থে বাবুল আক্তারকে ডাকা হচ্ছে এমনটি উল্লেখ করে তিনি বলেন, মিতুর পরিবারের কথা কতটুকু সত্য তা যাচাই বাচাইয়ের জন্য বাবুল আক্তারকে জিজ্ঞাসাব করা অতি প্রয়োজন। তা হলে আমরা এ হত্যকাণ্ডে তদন্ত এগিয়ে নিতে সক্ষম হব।

এদিকে বাবুল আক্তারকে কখন চট্টগ্রামে ডাকা হবে তা নির্দিষ্ট করে বলেননি তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান।

এর আগে, গত বছরের ১৫ডিসেম্বর স্ত্রী হত্যাকাণ্ডের মামলার বাদি হিসেবে বাবুল আক্তার সিএমপির তদন্ত কর্মকর্তার কার্যালয়ে এসে তার সাথে কথা বলেন। এরপর ২৬জানুয়ারি চট্টগ্রামে এসে তদন্ত কর্মকর্তার কাছে সাক্ষ্য দেন মিতুর বাবা প্রাক্তন পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন এবং মিতুর মা শাহেদা বেগম।

গত বছরের ৫জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রাম নগরীর জিইসি মোড় ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। প্রথমে পুলিশ এ হত্যকাণ্ডের জন্য জঙ্গিগোষ্ঠিকে সন্দেহ করে বেশ কয়েকজনকে গ্রেফতার করলেও পরে সব বিষয় বিবেচনায় নিয়ে তদন্তের কথা জানায় পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.