চকরিয়ায় ইয়াবাসহ যুবক গ্রেফতার

0

চকরিয়া প্রতিনিধি::চকরিয়ায় ইয়াবাসহ মোহাম্মদ সোহেল(১৯)নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ৮টার দিকে চকরিয়া পৌরশহরের আবদুল মতলব শপিং কমপ্লেক্সের নীচতলার একটি দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত ইয়াবা পাচারকারী মোহাম্মদ সোহেল (১৯) চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের ষ্টেশন পাড়া এলাকার নুর মোহাম্মদের পুত্র।
চকরিয়া থানা পুলিশ জানায় চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মহির উদ্দিন ও এস আই আবদুল খালেক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া পৌরশহরের আবদুল মতলব শপিং কমপে¬ক্স থেকে ইয়াবা পাচারকারী সোহেল কে ৫৯পিছ ইয়াবাসহ আটক করেন।
আভিযাে চকরিয়া থানার এসআই মহির উদ্দিন খাঁন বলেন,আটক ইয়াবা পাচারকারী সোহেল চকরিয়া পৌর শহরের বিভিন্ন মার্কেটে দীর্ঘদিন ধরে খুচরা বিক্রেতা হিসেবে ইয়াবা বিক্রি করে আসছিল।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম বলেন, পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ সোহেল নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়।ধৃত ইয়াবা পাচারকারী আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হচ্ছে এবং আদালতের মাধ্যমে ধৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.