বোয়ালখালীতে দু’জনের মৃত্যু নিয়ে ধুম্রজাল

0

বোয়ালখালী প্রতিনিধি::বোয়ালখালীতে একই দিনে দু’জনের মৃত্যুর ঘটনায় এলাকায় ধু¤্রজাল সৃষ্টি হয়েছে।

সোমবার (৬ মার্চ) উপজেলার সারোয়াতলী ইউনিয়নে এ ঘটনা ঘটলে স্থানীয় মাদক সেবী ও ব্যবসায়ীদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, সারোয়াতলী ইউনিয়নের খিতাপচর গ্রামের করিম সওদাগরের পুত্র আবুল বশর (৫৫) সোমবার সকালে শারীরিকভাবে অসুস্থতা অনুভব করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করেন। সকাল ১০টার দিকে চমেক হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর দিকে সোমবার বিকেল ৪টার দিকে নিহতের বন্ধু হোরারবাগ এলাকার মৃত ফুররুক আহমদের পুত্র হাবিবুর রহমান (৪৮) একইভাবে শারীরিক অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক অনিমেষ মিত্র। পরে চমেক হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

এছাড়া একই ইউনিয়নের খিতাপচর গ্রামের মৃত রাজা মিয়া মেম্বারের ছেলে নাছির (৩৫), হোরারবাগ গ্রামের জাহাঙ্গীর (৩৭) ও বালির ছেলে ইকবাল (৩৩) অসুস্থাবস্থায় চমেক হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিহত হাবিবুর রহমানের ভাইপো মোহাম্মদ মোরশেদ আলম জানান, আমার চাচা মৃত্যুর আগে চিকিৎসকের কাছে মদপান করার কথা স্বীকার করে বলেছিলেন আগের রাতে চাচা নিহত হাবিবুর রহমান ও তার বন্ধু নিহত আবুল বশরসহ ১০/১২জন মিলে মদ পান করেন। এর পর থেকে অসুস্থ হয়ে পড়েন। তিনি বলেন, মদপানে চাচার মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য দিদারুল আলম বলেন, তাদের মৃত্যু মদ পানের কারণে হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহ্্ উদ্দিন চৌধুরী বলেন, এ বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। নিহতদের পরিবারের অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.