বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা চট্টগ্রাম টিভি জার্নালিস্টস এসোসিয়েশনের

0

সিটিনিউজ ডেস্ক :  ঐতিহাসিক ৭ মার্চ বাঙ্গালীর মুক্তি সংগ্রামের দিশারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধায় স্মরণ করলো টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চট্টগ্রাম। সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দেন সংগঠনের নেতা কর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত এক আলোচনায় বত্তারা বলেন, ৭ ই মার্চ না হলে ২৬ শে মার্চ হতো না। ১৬ ডিসেম্বরও হতো না। তাই ৭ ই মার্চ বাঙালীর মুক্তির সনদ। বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ মাতৃকার সংগ্রামে নিজেদের আত্মনিবেশের আহবান জানান সকলকে।

সংগঠনের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সহ-সভাপতি শহীদুল আলম। এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ রিটনের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন, বিএফইউজের যুগ্ম মহা-সচিব তপন চক্রবর্ত্তী, সিইউজে সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী ও সাবেক যুগ্ম সম্পাদক কাজী মহসিন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি চৌধুরী ফরিদ, যুগ্ম সম্পাদক লতিফা আনসারী রুনা, অর্থসম্পাদক ফরিদ উদ্দিন, নিবার্হী সদস্য দিপংকর বাবু, বাবুন পাল ও টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীব প্রমুখ। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেয়ার আগে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্য এবং স্বাধীনতার বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট প্রার্থনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.