পটিয়ায় আবাসিক ভবনে তল্লাসি

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি::চট্টগ্রামের পটিয়ায় সন্দেহবাজন জঙ্গি খুঁজে পৌরসদরের আবাসিক এলাকায় যৌথ অভিযান চালিয়েছে কাউন্টার টেররিজম টিম, সোয়াট ও পটিয়া থানা পুলিশ।

বুধবার(৮ মার্চ) ভোর ৪টা থেকে সকাল ৬টা পর্যন্ত পৌরসদরের ৩ নং ওয়ার্ড তালতলাচৌকি এলাকায় মহিউদ্দীন টাওয়ারে এ তল্লাসি চালানো হয় বলে পুলিশ নিশ্চিত করেছেন। অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া) জসিম উদ্দীন খানসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
পুলিশ জানিয়েছেন, মঙ্গলবার বেলা সোয়া ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা চান্দিনা উপজেলা খাদঘর এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাসির সময় হাসান(২৪) ও জসিম(২৫) নামে দুই জেএমবি সদস্যকে আটক করে পুলিশ। এদের মধ্যে হাসানের বাড়ি পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় বলে চান্দিনার পুলিশ জানিয়েছে। বাসে তল্লাসিকালে পুলিশের উপর গ্রেনেড ছুড়ে মারে আটক জেএমবি সদস্যরা। এদিকে হাসানের বাড়ি পটিয়া শান্তিরহাট এলাকায় বলা হলেও পরিচয় নিশ্চিত করতে পারেনি বলে পটিয়া থানার ওসি শেখ মুহাম্মদ নেয়ামত উল্লাহ জানিয়েছেন।

পুলিশ জানায়, হাসানের তথ্যের ভিত্তিতে পটিয়া পৌরসদরের তালতলাচৌকি এলাকায় মহিউদ্দীন টাওয়ারে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে কাউকে না পাওয়ায় কাউন্টার টেররিজম টিমের সদস্যরা ফেরত যায় বলেও জানা গেছে।

পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহিম বাচ্চু জানান, শান্তিরহাট এলাকায় জঙ্গি হাসান নামের কারো পরিচয় পাওয়া যায়নি।
পটিয়া থানার ওসি শেখ মুহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, মহিউদ্দীন টাওয়ারে জঙ্গিদের অবস্থান ছিল এমন খবর পেয়ে কাউন্টার টেররিজম টিম, সোয়াট ও পটিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালায়। বিগত ১ মার্চের আগেই তারা অবস্থান পরিবর্তন করায় তাদের খুঁজে পাওয়া যায়নি বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.