শততম টেস্ট উদযাপন করতে শ্রীলঙ্কায় যাচ্ছেন বিসিবি কর্মকর্তারা

0

স্পোর্টস ডেস্ক:: আগামী ১৫ মার্চ কলম্বোর পি সারা ওভালে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। এটি হবে বাংলাদেশের ১০০তম টেস্ট ম্যাচ। এই বিশেষ টেস্ট উদযাপন করতে দুই দেশের ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নানা ধরনের উদ্যোগ নেয়া হচ্ছে।

শততম টেস্ট উদযাপন করতে আগামীকাল শ্রীলঙ্কায় যাবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা। এই সফরে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সঙ্গে থাকতে পারেন আকরাম খান, জালাল ইউনুস, আই এইচ মল্লিক সহ অনেকে। আগামীকাল দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওয়ানা হবেন বিসিবি কর্মকর্তারা।

এই টেস্টের আগে মুশফিকুর রহিমদের জন্য বিশেষ ব্লেজারের ব্যবস্থা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কার স্থানীয় একটি নামকরা টেইলার্সে এই ব্লেজারের অর্ডার দেয়া হয়েছে। এই ব্লেজারের রঙ হবে নীল। আর তাতে লেখা থাকবে ১০০তম টেস্ট। তাছাড়া নৈশভোজের ব্যবস্থা তো থাকছেই।

বাংলাদেশের শততম টেস্ট উদযাপনে উদ্যোগ নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও। ম্যাচের দিন সকালে ম্যাচ ভেন্যুতে উপস্থিত থাকবেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা। ম্যাচ শুরুর আগে মুশফিকুর রহিমদের ম্যাডেল প্রদান করবেন থিলাঙ্গা সুমাথিপালা। তাছাড়া স্বাগতিকদের পক্ষ থেকে বাংলাদেশ দলের জন্য বিশেষ ডিনারের আয়োজন করা হবে।

গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম টেস্ট ম্যাচে ২৫৯ রানে হেরে যায় বাংলাদেশ। টেস্ট সিরিজ শেষের পর স্বাগতিকদের বিরুদ্ধে তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.