ওয়ানডে দলেও থাকছেন না মাহমুদউল্লাহ রিয়াদ

0
স্পোর্টস ডেস্ক::শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের পর থেকেই আলোচনায় মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে শততম টেস্ট ও ওয়ানডে দলেও রাখছে না টিম ম্যানেজমেন্ট।
সোমবার অন্য সবার সঙ্গে অনুশীলনে আসলেন না রিয়াদ। হোটেল থেকে বেরই হননি। পরে ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানালেন, তাকে দেশে ফেরত পাঠানো হচ্ছে।
১৫ মার্চ থেকে কলম্বোয় দ্বিতীয় টেস্ট খেলবে বাংলাদেশ। এটি টাইগারদের শততম টেস্ট। ঐতিহাসিক এই টেস্টের আগেই রিয়াদকে দেশে ফিরে আসতে হচ্ছে।
বিষয়টি নিশ্চিত করেছেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, ‘রিয়াদ ম্যানেজমেন্টের সিদ্ধান্তেই দেশে ফিরে যাচ্ছে। একাদশে যেহেতু থাকছেই না। তাই দলের সঙ্গেও রাখা হচ্ছে না। ও কালকেই দেশে ফিরবে।’
তবে রিয়াদ প্রসঙ্গে বেশি কিছু জানাননি বাংলাদেশ দলের টিম ম্যানেজার। সীমিত ওভারের সিরিজে তাকে পাওয়া যাবে কিনা সেটি নিয়েও থাকছে ধোঁয়াশা। কারণ সিরিজের আগেই দেশে ফিরে যাচ্ছেন তিনি। তার কাছে মিডিয়ার কাউকেই ঘেঁষতে দিচ্ছেন না সুজন। এমনকি দলের অভ্যন্তরেও বিরাজ করছে থমথমে অবস্থা। রিয়াদ কেন নেই তা নিয়ে আলোচনা চলছে সবখানে। সকালে দল অনুশীলন করলেও সেখানে অনুশীলন করেননি। বাংলাদেশ সময় সাড়ে ১২টায় সাদা মাইক্রোতে করে মাঠ ত্যাগ করেন রিয়াদ।
মাহমুদউল্লাহ ২০১৫ সালের জুনে ফতুল্লায় ভারতের বিপক্ষে টেস্টের দলে ছিলেন না। এরপর টানা আটটি টেস্ট খেলে এবারই প্রথম দল থেকে বাদ পড়লেন। নিউজিল্যান্ডে রানের জন্য সংগ্রাম করা মাহমুদউল্লাহ ফিফটির (৬৪) দেখা পান ভারতের বিপক্ষে হায়দরাবাদ টেস্টে। কিন্তু শ্রীলঙ্কায় গিয়ে আবারও হারিয়ে ফেলেছেন ফর্ম। গলে ২৫৯ রানে হেরে যাওয়া টেস্টে ৮ ও ০ রানে আউট হন রিয়াদ।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.